• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জাবিতে মদ-গাঁজা সেবনকালে বহিরাগতসহ আটক ১০

জাবি সংবাদদাতা

  ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:৪৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মাদক সেবনরত অবস্থায় বহিরাগত ৫ জনসহ মোট ১০ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের পেছন থেকে তাদেরকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটককৃত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হলেন, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রথম বর্ষের (৪৭তম আবর্তন) সামিয়া ইসলাম, রুজেন নূর, নোমান, ফিন্যাস অ্যান্ড ব্যাংকিং বিভাগের একই বর্ষের (৪৭তম আবর্তন) রাকিব নেহাল তন্ময়, শারমিন সুলতানা উপমা।

অন্যদিকে আটককৃত বহিরাগতরা হলেন, গুলশান কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিয়া তাবাসসুম, দি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব স্কলার্সের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাফিজ আদনান, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আদনান শাহেদ, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জিসান আহমেদ উষ্ণ এবং সরকারি দেবেন্দ্র কলেজের ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরমিনা আকতার।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নিরাপত্তা শাখার সদস্যরা মিলে আটককৃতদের মেডিকেল সেন্টারের পেছন থেকে আটক করা হয়। পরে প্রক্টর অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের দোষ স্বীকার করে। পরবর্তীতে ভবিষ্যতে এরকম কর্মকাণ্ড না করার শর্তে অভিভাবকদের অবগত করে লিখিত মুচলেকা নেয়া হয়েছে।

প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, বহিরাগতরা নিরাপত্তা শাখা অফিসে তাদের কৃতকর্মের জন্য ভুল স্বীকার করেছে। পরবর্তীতে তাদের কাছে লিখিত মুচলেকা নিয়ে অভিভাবকদের অবগত করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
X
Fresh