• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হলের পুকুরে ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

আরটিভি নিউজ

  ২৯ মে ২০২২, ১৬:০০
হলের পুকুরে ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জহুরুল হক হলের পুকুরে গোসল করতে নেমে পলাশ আহমেদ (২২) নামে বিশ্ববিদ্যালয়ের এক আবাসিক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

রোববার (২৯ মে) দুপুর ১টার দিকে গোসল করতে জহুরুল হক হলের পুকুরে নামেন পলাশ। এরপর তিনি পানিতে তলিয়ে যান। মুমূর্ষু অবস্থায় তার বন্ধুরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।এর কিছুক্ষণ পর দুপুর ২টার দিকে ওই শিক্ষার্থীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক আবদুর রহীম গণমাধ্যমকে বলেন, ‘পলাশ পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে গেছে। পরে তার বন্ধুরা ৫-৬ মিনিটের মধ্যে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। ডাক্তাররা প্রথমে তাকে লাইফ সাপোর্ট দিয়ে বাঁচানোর চেষ্টা করেছিলেন, তবে তাকে শেষ পর্যন্ত বাঁচানো যায়নি।’

পলাশের বন্ধুরা জানান, তারা শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ৩০১৪ নম্বর রুমে থাকেন। দুপুরে আরেক বন্ধুর সঙ্গে হলের পুকুরে গোসল করতে নামে পলাশ। গোসল করার সময় তারা দুইজনই সাঁতরে এপার থেকে ওপার যায়। আবার ফেরার সময় পানিতে ডুবে যায় সে। খবর পেয়ে হলের অন্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
যখন শুরু হবে মঙ্গল শোভাযাত্রা
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
ঢাবিতে ঈদের জামাত সকাল ৮টায়
X
Fresh