• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা শনাক্ত স্কুলশিক্ষকের, ঝুঁকিতে বাকি শিক্ষক-শিক্ষার্থীরা

আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩০
করোনা শনাক্ত স্কুলশিক্ষকের, ঝুঁকিতে বাকি শিক্ষক-শিক্ষার্থীরা

করোনা আক্রান্ত হয়েছেন গার্লস স্কুলের এক শিক্ষক। বুধবার (২২ সেপ্টেম্বর) বিদ্যালয়ে এসে জ্বর ও শরীর খারাপ অনুভূত হওয়ায় তিনি করোনাভাইরাস পরীক্ষা করেন। পরে তার কোভিড পজিটিভ আসে। ঘটনাটি ঘটেছে বাগেরহাট মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ে (গার্লস স্কুল)।

বর্তমানে ওই স্কুলের সহকারী শিক্ষক পুলিন কুমার মন্ডল কোয়ারেন্টাইনে রয়েছেন। ফলে প্রতিষ্ঠানটির বাকি শিক্ষক ও শিক্ষার্থীরা ঝুঁকিতে রয়েছেন।

ওই শিক্ষকের স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স হিসেবে কর্মরত রয়েছেন বলে জানা গেছে। তার কাছ থেকেই করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন ওই শিক্ষক।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস,এ আনোয়ারুল কুদ্দুস জানান, পৌর শহরের শেহলাবুনিয়া-মোর্শেদ সড়কের মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের (গার্লস স্কুল) সহকারী শিক্ষক পুলিন কুমার মন্ডল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। এর আগে বিদ্যালয়ে থাকাকালীন সময়ে তিনি ফোনে জানতে পারেন তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা সুচন্দারও করোনাভাইরাস পজেটিভ হয়েছে। শিক্ষক পুলিন কুমার মন্ডল ইউপি নির্বাচনের দায়িত্বেও ছিলেন।

শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কুদ্দুস আরও বলেন, এই মুহূর্তে স্কুল বন্ধ করে দেওয়া হচ্ছেনা, বাকি শিক্ষকদের মধ্যে কারও করোনাভাইরাস শনাক্ত হলেই স্কুল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হবে।

মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেশ হালদার বলেন, “শিক্ষক পুলিন ইউপি নির্বাচন চলাকালীন সুন্দরবন ইউনিয়নের কচুবুনিয়ায় দায়িত্ব পালন শেষে মঙ্গলবার স্কুলে এলে তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। তবে অন্যান্য শিক্ষকদের শরীরে এ ভাইরাস ছড়িয়েছে কিনা জানতে বৃহস্পতিবার বিদ্যালয়ের অন্য শিক্ষকদের করোনাভাইরাস পরীক্ষা করা হবে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা বিএসএমএমইউ শিক্ষক-কর্মকর্তাদের
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে সংশোধিত ফল প্রকাশ
X
Fresh