• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পরীক্ষার্থীদের টিকা নেয়ার পরামর্শ দিলো পিএসসি

আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ১৮:১৩
পিএসসি

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) যেকোনো চাকরি পরীক্ষায় অংশগ্রহণের আগেই শিক্ষার্থীদের টিকা নেয়ার পরামর্শ দিয়েছে বিপিএসসি।

বুধবার (২৮ জুলাই) পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (যুগ্ম-সচিব) নূর আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ পরামর্শ দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যে জরুরি নিয়োগ কার্যক্রম অক্ষুণ্ণ রাখার স্বার্থে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন বিজ্ঞাপিত কোনো পদের প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে পরীক্ষার্থীদের কোভিড-১৯ টিকাগ্রহণ নিশ্চিত করার পরামর্শ প্রদান করা হলো।

বিজপ্তিতে আরও বলা হয়েছে, পরীক্ষার্থীদের নিজ উদ্যোগে টিকাগ্রহণ নিশ্চিত করে এ সংক্রান্ত প্রমাণপত্র বা সনদপত্র সংগ্রহে রাখার কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে। পরীক্ষার্থী, পরীক্ষক ও পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবার স্বাস্থ্যসুরক্ষার লক্ষ্যে টিকাগ্রহণের বিষয়টি নিশ্চিত করার জন্য সবাইকে অনুরোধ করেছে পিএসসি।

পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন গণমাধ্যমকে বলেন, করোনা মহামারির এসময়ে পিএসসির পরীক্ষায় অংশগ্রহণ শিক্ষার্থীদের টিকা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে, তবে তা বাধ্যতামূলক বলা হয়নি। আগামীতে অনেক কাজে টিকার সার্টিফিকেট প্রয়োজন হতে পারে। সেটি চিন্তা করে এ ধরনের পরামর্শমূলক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৬তম বিসিএসের প্রিলির জন্য ১০৬ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ
বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নতুন নির্দেশনা
পিএসসির নন–ক্যাডারে ২৫০০ পদে চাকরির সুযোগ
আদালতের নির্দেশ না মানায় পিএসসি চেয়ারম্যানকে নোটিশ
X
Fresh