• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে

আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ২৩:০৬
প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানান ধরনের গুজব ছড়ানো হচ্ছে। এসব গুজব থেকে পরীক্ষার্থীদের সতর্ক থাকতে বলেছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এ এম মনসুরুল আলম। শনিবার (২০ মার্চ) গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

গতকাল শুক্রবার ৪১তম বিসিএস পরীক্ষা শেষ হয়েছে। এরমধ্যেই ফেসবুকে অনেকে গুজব ছড়াচ্ছেন যে আগামী ২৪ মে সরকারি প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে মহাপরিচালক এ এম মনসুরুল আলম বলেন, এখন পর্যন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যা প্রচার করা হচ্ছে তা পুরোপুরি গুজব। পরীক্ষার তারিখ নির্ধারণ করা হলে গণমাধ্যমের মাধ্যমে প্রকাশ করা হবে।

ফেসবুকে ছড়ানো হচ্ছে- 'দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা চার ধাপে শুরু হবে আগামী ২৪ মে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। আগামী ২৪ ও ৩১ মে এবং ১৪ ও ২১ জুন সকাল ১০টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।' এই তথ্যগুলো পুরোপুরি অসত্য বলে জানান মহাপরিচালক।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি অ্যান্ড অপারেশন) মনীষ চাকমা বলেন, বিসিএসে পদের সংখ্যা ২ হাজার ও প্রাথমিকে ৩২ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে। মাঠ পর্যায়ে নিয়োগ পরীক্ষার কোনো নির্দেশনা নেই।

এফএ

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিকে শিক্ষক নিয়োগ : সনদের সঙ্গে ডোপ টেস্ট রিপোর্ট জমার নির্দেশ
২০ ফেব্রুয়ারির মধ্যে প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল প্রকাশ
প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়, পরীক্ষার্থীর কারাদণ্ড 
প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ২২ জেলায় পরীক্ষা আজ
X
Fresh