• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইউল্যাব উপাচার্যের সঙ্গে এমএসজে অ্যালামনাইয়ের সৌজন্য সাক্ষাৎ

আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২১, ২৩:০৫
ইউল্যাব উপাচার্যের সঙ্গে এমএসজে অ্যালামনাইয়ের সৌজন্য সাক্ষাৎ

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হক।

আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে মোহাম্মদপুর রামচন্দ্রপুরে ইউল্যাব প্রধান ক্যাম্পাসে তিনি এই সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত ছিলেন ইউল্যাব এমএসজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সহকারী অধ্যাপক মুহাম্মদ সাজ্জাদ হোসেন।

এদিন উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হক এমএসজে বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান এবং আগামীর পথচলায় প্রেরণাদায়ী উৎসাহ প্রদান করেন। এছাড়া কমিটির গঠনমূলক কাজে পাশে থাকার কথাও জানান।।

এর আগে গত বছর ২০ নভেম্বর দিনব্যাপী অনলাইনে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে আব্দুল্লাহ আল নাসের এবং সাধারণ সম্পাদক সিউল আহমেদ নির্বাচিত হন। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান মুকুল।

এছাড়া কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে এসএম সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে আহমেদ আব্দুল্লাহ আল মোশরেফ (রিফাত), কোষাধ্যক্ষ পদে এম. দিদারুল করিম শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তানশু জুবেরিয়া বিজয়ী হয়েছেন।

অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে কামরুজ্জামান মিলু, আফরোজা প্রিয়া, মালিহা ওয়াদুদ চাঁদনী ও আসিফ রহমান খান নির্বাচিত হয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইউথফুল রুটস: প্লান্টিং হারমোনি ফর টুমরো’
বিলাসী জীবনের করুণ পরিণতি, তাসনিয়ার আত্মহত্যা
বাবা-মাকে পাশের ফ্ল্যাটে রেখেই আত্মহত্যা করেন মডেল তাসনিয়া
ধানমন্ডির ফ্ল্যাট থেকে মডেল তাসনিয়ার মরদেহ উদ্ধার
X
Fresh