• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হাল্ট প্রাইজ কুবি দলে যুক্ত হলো ১৩ জন এনভয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৩:৪৩
13 envoys have been added, to the Halt, rtv news
ছবি সংগৃহীত

হাল্ট প্রাইজ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অন ক্যাম্পাস রাউন্ড সফলভাবে পরিচালনার উদ্দেশে ১৩ সদস্য বিশিষ্ট ক্যাম্পাস এনভয় টিম গঠন করা হয়েছে।ক্যাম্পাসের প্রতিটি বিভাগে হাল্ট প্রাইজকে পৌঁছে দিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে।

আজ সোমবার হাল্ট প্রাইজ কুবি এক বিজ্ঞপ্তিতে জানায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ থেকে আগ্রহ ও যোগ্যতার ভিত্তিতে সর্বমোট ১৩ জনকে এনভয় নির্বাচন করা হয়েছে। ক্যাম্পাস এনভয় পরিচিতি তালিকা ইতোমধ্যে সংগঠনটির অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে।

নির্বাচিত ১৩ সদস্যের এই দলে রয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের আহসানুল আনাম, নৃবিজ্ঞান বিভাগের হুমায়রা সুলতানা, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের মাহমুদুল হাসান, ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের নাবিলা বিনতে প্রিমা, প্রত্নতত্ত্ব বিভাগের মোফাজ্জেল হোসাইন,পরিসংখ্যান বিভাগের ফাহমিদা বেগম, লোক প্রশাসন বিভাগের মো. আবু তাহের, মার্কেটিং বিভাগের এ.এস.এম ইউসুফ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চৈতি চাকমা, আইসিটি বিভাগের কে.এম তৌসিফ, অর্থনীতি বিভাগের আল-আমিন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মো. মাসুম বিল্লাহ ও ইংরেজি বিভাগের তাসফিক আব্দুল্লাহ।

ক্যাম্পাস এনভয়দের এই বিশেষ টিম গঠন নিয়ে হাল্ট প্রাইজ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ডিরেক্টর মো. জহির রায়হান বলেন, করোনার জন্য এবারের হাল্ট প্রাইজের আয়োজন ভিন্নভাবে হচ্ছে। অনলাইন ভিত্তিক হওয়ার কারণে প্রতিটি বিভাগে গিয়ে হাল্ট প্রাইজ সম্পর্কে বলার কিংবা প্রচারণা করার সুযোগ নেই। তাই বিভিন্ন বিভাগে একজন করে হাল্টের বিশেষ দূত নিয়োগ দেয়া হয়েছে। তারা তাদের বিভাগে হাল্ট প্রাইজের হয়ে প্রতিনিধিত্ব করবে।

প্রসঙ্গত, ২০২০-২১ বছরের হাল্ট প্রাইজের চ্যালেঞ্জ-ফুড ফর গুড। যেখানে প্রতিযোগীদের খাদ্য সংকট নিরূপণ এবং স্বাস্থ্যকর খাদ্য উৎপাদনের ভিত্তিতে ব্যবসায়ীক কাঠামো তৈরি করতে হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রমজানে ক্লাস, অফিস ও বাসের সময়সূচি পরিবর্তন করল কুবি
ডিবেট ফর ডেমোক্রেসির বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কুবি
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
কুবির হাউজ টিউটরের পদত্যাগ
X
Fresh