Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত মেস ভাড়া অর্ধেক

Discussion of Rajshahi University (RU) Proctorial Body with Mess Owners Association
মেস মালিক সমিতির সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রক্টরিয়াল বডির আলোচনা

করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে শিক্ষার্থীদের মেস ভাড়ার সমস্যা সমাধানে মেস মালিক সমিতির সঙ্গে আলোচনা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রক্টরিয়াল বডি। আলোচনাসভায় গত জুলাই থেকে শিক্ষা প্রতিষ্ঠান না খোলা পর্যন্ত মেস ভাড়া অর্ধেক নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী মহানগর মেস মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান রাবি প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক লুৎফর রহমান।

সভায় রাবি প্রক্টর নগরীর সব শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে গত জুলাই থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেয়ার দাবি তোলেন। এছাড়াও বন্ধকালীন থেকে শুরু করে জুন মাস পর্যন্ত যেন অর্ধেকের বেশি ভাড়া না নেয়া হয় সেবিষয়ে অনুরোধ করেন।

প্রক্টরের দাবির প্রেক্ষিতে মেস মালিক সমিতির সভাপতি মো. এনায়েতুর রহমান গত জুন থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেয়ার আশ্বাস দেন।

জানতে চাইলে রাবি প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, আমরা মেস মালিক সমিতির সাথে আলোচনা করে শিক্ষার্থীদের যাবতীয় সুবিধা-অসুবিধা জানিয়েছি। এবং তাদেরকে সম্পূর্ণ ভাড়া আদায় না করে অর্ধেক নেয়ার দাবি জানিয়েছি। তারা জুলাই থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেবেন বলে আমাদের লিখিত দিয়েছেন।

এসময় মেস মালিক সমিতির সভাপতি এনায়েতুর রহমানসহ রাবি প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত ছিলেন।

জিএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS