logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

ভালোবাসার গল্প লিখে পুরস্কার!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ জানুয়ারি ২০১৮, ১৮:০৪ | আপডেট : ৩০ জানুয়ারি ২০১৮, ১৮:১০
আসছে ভালোবাসা দিবসে নতুন এক আয়োজন সাজিয়েছে আরটিভি অনলাইন ও বিস্ক ক্লাব। ‘ভালোবাসার গল্পসল্প’ শিরোনামের এই ভিন্ন ধারার আয়োজনটিতে আপনিও অংশ নিতে পারেন, জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

bestelectronics
সর্বোচ্চ ১ হাজার শব্দের মধ্যে ভালোবাসার যেকোনো মুহূর্ত বা স্মরণীয় ঘটনা বা গল্পটি সাজাতে হবে, আর পাঠাতে হবে এই লিংকে www.rtvonline.net/rtv/BiskClub ক্লিক করে। গল্পের প্রেরককে অবশ্যই নিজের সম্পূর্ণ নাম, ইমেইল আইডি, মোবাইল ফোন নম্বর, বর্তমান ঠিকানা সম্পৃক্ত তথ্য প্রদান করতে হবে।

গল্পটি অবশ্যই লেখকের নিজের হতে হবে। গল্পটি অন্য কোথাও প্রকাশিত হলে তা বাতিল বলে গণ্য হবে। গল্প নির্বাচনের ক্ষেত্রে স্বাধীন বিচারক প্যানেলের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। ক্যাম্পেইন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

নির্বাচন প্রক্রিয়া শেষে শীর্ষ ১০ প্রতিযোগীর ১০টি গল্প নিয়ে তৈরি করা হবে ভালোবাসা দিবসের বিশেষ সংখ্যা। সেরা ৩টি গল্পের বিজয়ীরা পাবেন তাদের প্রিয়জনসহ কক্সবাজারে বিমানে ভ্রমণের সুযোগ। আরও এক ভাগ্যবান যুগল পাবেন এফএম রেডিওতে তাদের ভালোবাসার গল্প জানানোর সুবর্ণ সুযোগ।

নির্ধারিত পুরস্কারের পরিবর্তে কোনো অর্থ প্রদান বিবেচনা করা হবে না। বিজয়ীদের নাম ও ছবি জনসম্মুখে প্রকাশ করার অধিকার বিস্ক ক্লাব কর্তৃপক্ষ সংরক্ষণ করবে। যেকোনো অসাধু কর্মকাণ্ড সম্পূর্ণভাবে নিষেধ। বিস্ক ক্লাব ও আরটিভি অনলাইন কর্তৃপক্ষের সকল সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে এবং অংশগ্রহণকারীদের সেটি অবশ্যই মেনে চলতে হবে।

কোনো কারণ দর্শানো ছাড়াই প্রতিযোগিতা যেকোনো সময় স্থগিত কিংবা এর নিয়মাবলী পরিবর্তন, পরিমার্জন ও পরিবর্ধন করার সর্বসত্ত্ব বিস্ক ক্লাব ও আরটিভি অনলাইন কর্তৃপক্ষ সংরক্ষণ করে। প্রতিযোগিতা চলবে ৩০ জানুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত।

এই প্রতিযোগিতার বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন বিস্ক ক্লাবের ফেসবুক পেইজের https://www.facebook.com/BiskClub.BD/ এই ঠিকানায়।

পিআর/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়