• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কদমতলীর আগুনে দগ্ধ সাদেক খানের মৃত্যু

আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২২, ১৩:২০
Sadeq Khan burnt to death in Kadamtali fire
ফাইল ছবি

রাজধানীর কদমতলী দক্ষিণ দনিয়ায় একটি দোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ সাদেক খান (৬৫) মারা গেছেন। শনিবার (২৬ মার্চ) ভোর ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আনন্দ হোসেন। তিনি জানান, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মেইল হাইডিপেন্ডেন্সি ইউনিটে ভর্তি ছিলেন সাদেক খান। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। আজ (২৬ মার্চ) ভোরে তার মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার (২৫ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে দক্ষিণ দনিয়া গোয়ালবাড়ি মোড় এলাকার ৫৩৫ নম্বর বাড়ির নিচতলায় আগুনের সূত্রপাত হয়।

আনন্দ হোসেন জানান, তারা ওই বাড়িটির চারতলায় ভাড়া থাকেন। বাসার পাশেই পান বিড়ির দোকান করেন তার বাবা। পাশাপাশি বাড়িটির কেয়ারটেকার হিসেবে কাজ করেন। বিকেলে শুনতে পান বাসার নিচে আগুনে দগ্ধ হয়েছেন তার বাবা। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে। এরপর হাসপাতালে গিয়ে তার বাবাকে চিকিৎসাধীন দেখতে পান। তবে, কীভাবে তার শরীরে আগুন লেগেছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।

তাদের গ্রামের বাড়ি নেত্রকোনা কেন্দুয়ার চিটোনোপাড়ায়। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
X
Fresh