• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রামপুরায় অগ্নিকাণ্ড, দগ্ধ ৫

আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২২, ০৯:০৫
রামপুরায় অগ্নিকাণ্ড, দগ্ধ ৫
ফাইল ছবি

রাজধানীর রামপুরায় একটি ভাঙাড়ির দোকানে আগুন লেগে ৫ জন দগ্ধ হয়েছে। এরমধ্যে ওই দোকানটির মালিকও রয়েছেন। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে আজ বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, গতকাল বুধবার (২ মার্চ) দিনগত রাত পৌনে ২টার দিকে রামপুরার বউ বাজার এলাকায় রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙাড়ির দোকানে এ আগুনের সূত্রপাত হয়।

দগ্ধরা হলেন- দোকানের মালিক নাদের আলী (৫০), শ্রমিক সিদ্দিক (৬০), হেলাল (৫০), নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯)।

প্রত্যক্ষদর্শী আকরাম হোসেন জানান, মধ্যরাতে মালিকসহ ৪ শ্রমিক একটি পিকআপ ভ্যানে ভাঙাড়ির মালামাল তুলছিলেন। তখন সেখানে আগুন লাগে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হয়। পরে খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল-ফারুক জানান, রাত ১টা ৪২ মিনিটে বউ বাজার মাটির মসজিদ সংলগ্ন ভাঙাড়ির দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে পাশের আরেকটি গ্যারেজে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২টা ১২মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, দগ্ধ ৫ জনের অবস্থাই গুরুতর। নাদের আলীর শরীরের ৪৩ শতাংশ, সিদ্দিকের ৭৪, হেলালের ৮৫, নূরনবী ৪২ ও ইউসুফের ১২ শতাংশ দগ্ধ হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দগ্ধ শিশু লামিয়াও বেঁচে রইল না
শ্যামনগরে বিটুমিনের বয়লার বিস্ফোরণ, দগ্ধ ৬
দগ্ধ আরও একজনের মৃত্যু
ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও
X
Fresh