• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সিলিন্ডার বিস্ফোরণে স্ত্রী-সন্তানের পর মারা গেলেন স্বামীও

আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১০:১৮
The husband also died after his wife and children were killed in the cylinder explosion
ফাইল ছবি

রাজধানীর মুগদায় গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় স্ত্রী ও শিশু সন্তানের মৃত্যুর পর দগ্ধ স্বামীও মারা গেছেন। এ নিয়ে ঘটনাটিতে ৩ জনের মৃত্যু হলো।

এ বিস্ফোরণের ঘটনায় সবশেষ মারা যাওয়া ব্যক্তির নাম সুধাংশু (৩৬)। আজ শনিবার (২৭ নভেম্বর) ভোর ৫টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, মুগদায় গ্যাস বিস্ফোরিত হয়ে দগ্ধ চারজনের মধ্যে সুধাংশু শনিবার ভোর ৫টার মারা গেছেন। তার শরীরে ২৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে তার স্ত্রী প্রিয়াঙ্কা ও সন্তান অরূপ মারা যায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় চিকিৎসাধীন রয়েছেন প্রিয়াঙ্কার মা শেফালী (৫৫)। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মুগদা এলাকা থেকে গ্যাস লিকেজে বিস্ফোরণ হয়ে দগ্ধ ৪ জন হাসপাতালে আসে। তাদের মধ্যে জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থা সুধাংশু নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় মোট তিনজনের মৃত্যু হলো। শেফালী নামে আরও একজন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

গত সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মুগদা মাদবর গলি এলাকার একটি পাঁচতলা ভবনের নিচতলায় রান্না করার সময় গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর এই ঘটনায় দগ্ধ চারজনকে সকাল ৯টার দিকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
পুকুরে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু
ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু
X
Fresh