Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

গাবতলীতে ট্রলারডুবি: মা-মেয়ের মরদেহ উদ্ধার, মৃত্যু বেড়ে ৭ 

Trawler sinks in Gabtali: Bodies of mother and daughter recovered, death rises to 7
গাবতলী সংলগ্ন আমিন বাজারের কয়লারঘাটে ট্রলারডুবি

রাজধানীর গাবতলী সংলগ্ন আমিন বাজারের কয়লারঘাটে ট্রলারডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। আজ সোমবার (১১ অক্টোবর) দুপুর ২টার দিকে মুন্সিগঞ্জ সদরের মুক্তারপুর এলাকার তুরাগ নদ থেকে সবশেষে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়, ৩ বছর বয়সী শিশুটির নাম জেসমিন। আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের জনসংযোগ শাখার কর্মকর্তা মো. রায়হান।

এর আগে আজ বেলা ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বসিলার তুরাগ নদ থেকে রূপায়ন বেগম (৩০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নৌ পুলিশের আমিনবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর শেখ জানান, গত শনিবার (০৯ অক্টোবর) আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে দূর্ঘটনাটি ঘটেছিলো। দুদিন আগের ওই দুর্ঘটনায় এ নিয়ে মোট ৭ জনের মরদেহ উদ্ধার হল।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাশেদ বিন খালিদ জানান, গত শনিবারের ওই দুর্ঘটনার পর ৫ জনের মরদেহ পাওয়া গেলেও দু’জন নিখোঁজ ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার (০৯ অক্টোবর) সকালে একটি ট্রলারে চড়ে তুরাগ পার হয়ে গাবতলীর দিকে যাচ্ছিলেন ১৮ জন যাত্রী। কিন্তু মাঝির ভুলে ট্রলারটি একটি বালুবাহী নৌযানের নিচে চলে যায় এবং ডুবে যায়।

দিনভর অভিযানে ফায়ার সার্ভিস কর্মীরা সেদিন মোট ৫ জনের মরদেহ উদ্ধার করে। মারা যাওয়া রূপায়ন বেগমের ছেলে আরমান (০৪), রূপায়নের বোন শিউলি বেগম (২০) এবং শিউলির ছেলে ইমরানও (০৩) ছিল আগে মারা যাওয়া ৫ জনের মধ্যে।

ওই দুর্ঘটনার পর সাভার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আমিনবাজার নৌ থানার ওসি আলমগীর শেখ।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS