• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় ভবন থেকে পড়ে নিহত ২

আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২১, ১২:৩৪
Two killed after falling from building in Dhaka
ফাইল ছবি

রাজধানী ঢাকার রামপুরা ও লালবাগে ভবন থেকে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, শাকিল আহমেদ (২২) ও নাসির উদ্দিন বাদল (৬৮)। আজ মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

শাকিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী রশিদুল ইসলাম জানান, তারা ৮-৯ মাস ধরে রামপুরা উলন রোডের একটি নির্মাণাধীন আট তলা ভবনে রাজমিস্ত্রির কাজ করছিলেন। সকালে তারা ভবনটির বাইরের দিকের বাঁশের মাচান খুলছিলেন। এ সময় শাকিল ভবনটির দ্বিতীয় তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে ঢামেক হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

শাকিল কমলাপুর এলাকায় থাকতেন। তবে তার বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেনি সহকর্মী।

এদিকে মৃত বাদলের ছেলে নাইম জানান, তারা লালবাগ হরনাথ ঘোষ রোডের ৫৯ নম্বর বাড়ির ষষ্ঠ তলায় থাকেন। বাড়িটি তাদের। তার বাবা আগে চামড়ার ব্যবসা করতেন। বর্তমানে কিছুই করতেন না। গত ১০-১২ বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ জন্য তাকে বেশির ভাগ সময়ই রুমের ভেতর আটকে রাখা হতো। বিভিন্ন জায়গায় চিকিৎসাও করানো হচ্ছিল তাকে।

মৃত বাদলের স্বজনরা জানান, দরজা বন্ধ থাকায় সকালের দিকে তিনি জানালা দিয়ে বের হবার চেষ্টা করেন। সেখান থেকে তিনি ভবনটির তৃতীয় তলায় পড়ে গুরুতর আহত হন। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

কেএফ/টিআই

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
‘ইনস্যুরেন্স পাঠ্যক্রম যুগোপযোগীকরণে অংশীজনের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল
ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
বে গ্রুপে একাধিক পদে চাকরি, কর্মস্থল ঢাকা
X
Fresh