• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২১, ২২:০৯
কাভার্ডভ্যানে
কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী

টাঙ্গাইলের কালিহাতীতে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১ অক্টোবর) বিকেলে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন- উপজেলার এলেঙ্গা পৌরসভার চিনামুড়া গ্রামের লেবুর ছেলে রনি (৩০) ও আনালিয়াবাড়ী এলাকার মফিজের ছেলে শাহীন (২৩)। নিহত রনি পেশায় ট্রাকচালক ও শাহীন সহকারি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রনি ও শাহীন একটি চেহলাম অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বিcjল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ভিতরে ঢুকে যায়। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ী এলাকায় উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের সঙ্গে এলেঙ্গামুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি আমাদের হেফাজতে রয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপপরিদর্শক নবীন হোসেন জানান, নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
X
Fresh