• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সদরঘাটে লঞ্চে উঠার সময়ে নদীতে পড়ে পুলিশের এসআই’র করুণ মৃত্যু

আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ১৫:৪৭
The tragic death of a police SI who fell into a river while boarding a launch at Sadarghat
এসআই শাওলিন

রাজধানীর সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে শাওলিন (২৮) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। রোববার (৬ জুন) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) যুগ্ম পরিচালক (বন্দর ও ট্রাফিক) মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকালে এসআই শাওলিন তার একজন আত্মীয়কে নিতে আসেন। ওই সময়ে তিনি লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে যান। এরপর প্রত্যক্ষদর্শী কয়েকজন খুঁজে বের করতে চেষ্টা করেও ব্যর্থ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা এসে সকাল সাড়ে ৮টায় তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে যাওয়ার সময় তিনি কোনো কিছুতে আঘাত পেয়েছেন।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক জয়নাল আবেদীন আরও বলেন, ‘সকালে একজন এসআই পানিতে পড়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।’

শাওলিন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (স্পেশাল ব্রাঞ্চ) কর্মরত ছিলেন। ৩৭তম ব্যাচে পুলিশে যোগদান করা শাওলিন বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলেও জানা গেছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
বিআইডব্লিউটিএ-বিআইডব্লিউটিসির ক্রয় পরিকল্পনা উপস্থাপনের নির্দেশ
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh