• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে একদিনে আক্রান্ত ১৭

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ মে ২০২০, ১০:৫৭
Corona Rangamati 16
ফাইল ছবি

দুইদিন করোনা শূন্যতা থাকার পর ভয়াবহ খবরই আসলো পার্বত্য শহর রাঙামাটির জন্য। মঙ্গলবার মধ্যরাতে আসা রিপোর্টে জানা গেলো শুধুমাত্র জেলা শহরেই আক্রান্ত হয়েছেন আরও ১৭ জন ! এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলো ৪৩ জন।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আক্রান্তরা সবাই কে কোন এলাকার বা কে কোন পেশার তার বিস্তারিত তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

মঙ্গলবার রাত বারোটার পর চট্টগ্রাম ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স (সিভাসু) থেকে আসা রিপোর্টে এই ফলাফল জানা গেছে বলে নিশ্চিত করেছেন এই চিকিৎসক।

শহরের যেসব এলাকা থেকে এই রিপোর্টে পজিটিভ আক্রান্তদের পাওয়া গেছেন,তাদের মধ্যে-চক্র পাড়া- একজন, রাজবাড়ি একজন, মানিকছড়ি একজন, দেওয়ান পাড়া একজন, রাঙামাটি জেনারেল হাসপাতাল দুইজন, উত্তর কালিন্দীপুর তিনজন, রাঙ্গাপানি একজন, মাঝেরবস্তি একজন, ম্যাজিস্ট্রেট কলোনি একজন, রায় বাহাদুর সড়ক তিনজন, কল্যানপুর একজন এবং তবলছড়ির ওমদামিয়া হিল-একজন। এই ১৭ জনের মধ্যে সরকারি নয়, এমন একজন চিকিৎসকও আছেন।

প্রসঙ্গত, এ নিয়ে রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ এ। এর আগে ছয় মে সর্বপ্রথম এই জেলায় করোনা শনাক্ত হয় চারজনের। ওই চারজনের দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আবার পর তৃতীয় রিপোর্টের জন্য পাঠানো হয়েছে। এরই মধ্যে ১২ মে ১ জন,১৩ মে ৯ জন এবং ১৪ মে ১১ জন আক্রান্ত হয়। এরপর ১৬ মে আক্রান্ত হয় আরও এক নার্স। কিন্তু ১৭ এবং ১৮ তারিখ আসা রিপোর্টে আর কারে আক্রান্ত হওয়ার তথ্য মেলেনি। সর্বশেষ ১৯ মে রাতে আসা রিপোর্টে পাওয়া গেল ১৭ জন আক্রান্ত হওয়ার তথ্য।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
প্রথম ধাপের উপজেলা ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন
X
Fresh