• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাংবাদিকদের করোনা নমুনা সংগ্রহে বুথ চালু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মে ২০২০, ১৯:০৫
Borons were set up to collect samples from journalists
প্রতীকী ছবি

গণমাধ্যমকর্মী ও তাদের পরিবারের সদস্যদের সুরক্ষায় করোনা নমুনা সংগ্রহের জন্য মহাখালীতে বুথ চালু করা হয়েছে। আর এই কাজে পাশে দাঁড়িয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

আজ মঙ্গলবার (১২ মে) দুপুরে নমুনা সংগ্রহের বুথ চালু করা হয়। পরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, সাংবাদিকরা কাজ করছে বলেই আমরা করোনাকালে সঠিক তথ্য পাচ্ছি। গুজব থেকে দেশবাসীকে রক্ষা করছে সাংবাদিকরা।

তিনি বলেন, সাংবাদিক ভাই-বোনদের স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনা টেস্টে যেন দ্রুত এবং সঠিকভাবে হয় সেজন্য একটি বুথ করা হয়েছে। তাদের জন্য মহাখালী কমিউনিটি সেন্টার ডেডিকেট করে দিয়েছি। ওখানে সাংবাদিক এবং তাদের পরিবারের সদস্যরা নমুনা দিতে পারবে। তবে সাংবাদিকদের যে কোনও কাজে বা জরুরি প্রয়োজনে ঢাকা উত্তর সিটি করপোরেশন আগেও ছিল, ভবিষ্যতেও থাকবে।

সম্প্রচার সাংবাদিক কেন্দ্রের (বিজেসি) উদ্যোগে ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সহযোগিতায় এই বুথ স্থাপন করা হয়। গণমাধ্যমকর্মীদের জন্য করোনা পরীক্ষা সহজ করতে স্বাস্থ্য অধিদফতরকে সঙ্গে নিয়ে রাজধানীতে আলাদা বুথ চালু করেছে বিজেসি। আগে নিবন্ধন করে গণমাধ্যমকর্মী এবং তাদের পরিবারের সদস্যরা করোনা পরীক্ষার সুযোগ পাবেন। এই কার্যক্রমে ল্যাব, কিট, টেকনিশিয়ান ও ব্যবস্থাপনায় সহযোগিতা করছে গাজী গ্রুপ। চিকিৎসা সহায়তা দিচ্ছে অলওয়েল ডটকম।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh