• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নিউইয়র্কের ব্রঙ্কসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

  ২৪ জানুয়ারি ২০২০, ১৫:৫৩
মোহাম্মদ আতাউর রহমান
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের পার্কচেস্টারে বসবাসরত বাংলাদেশি মোহাম্মদ আতাউর রহমান (৬৫) এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত মঙ্গলবার জ্যাকবি হাসপাতালে ইন্তেকাল করেছেন। তার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমার ছিরামপুর গ্রামে। তিনি এক ছেলে, দুই মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আতাউরের ভাই প্রফেসর খলিলুর রহমান জানান, গত শনিবার রাত ১০ টার দিকে নর্থ ব্রঙ্কসে রাস্তা পারাপারের সময় পেছন দিক থেকে একটি গাড়ি এসে তাকে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পথচারীদের কেউ ৯১১ কল করলে অ্যাম্বুলেন্স এসে তাকে জ্যাকবি হাসপাতালে ভর্তি করে। তার মাথায় প্রচণ্ড আঘাত লাগে এবং একটি পা ভেঙ্গে যায়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জ্যাকবি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন।

আতাউর পার্কচেস্টার জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক খলিলুর রহমানের বড় ভাই। এদিকে আজ শুক্রবার পার্কচেস্টার জামে মসজিদে আতাউরের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আজই তাকে নিউজার্সির মুসলিম কবরস্থানে দাফন করা হবে বলেও জানা গেছে।

সিলেট দক্ষিণ সুরমা সমিতি নিউইয়র্ক-এর অন্যতম উপদেষ্টা আতাউর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি ইস্তাকুল হোসেন এবং সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ। এক বিবৃতিতে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ ঘাতক ড্রাইভারের শাস্তি দাবি করেছেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বমঞ্চে বক্সিংয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি জিন্নাত ফেরদৌস
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ এপ্রিল)
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
X
Fresh