• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৭, ১৫:২১

জাতীয় ক্রিকেট দলের স্পিনার আরাফাত সানির বিরুদ্ধে যৌতুক আইনে আরেকটি মামলা করলেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এ মামলায় ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করার অভিযোগ আনা হয়েছে সানির বিরুদ্ধে।

সোমবার ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে নাসরিন মামলাটি করেন। আদালত মামলাটি আমলে নিয়ে সানিকে ৫ এপ্রিলের মধ্যে আদালতে হাজির হয়ে তার ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

বাদির আইনজীবী মো. কামাল উদ্দিন জানান, সানির সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থেকেছেন।

তিনি আরো জানান, মামলার আর্জিতে সানির মা নার্গিস বেগমকেও আসামি করার আবেদন করেছিলেন ওই তরুণী। তবে আদালত কেবল সানির বিরুদ্ধে মামলা আমলে নিয়েছেন।

নাসরিনের অভিযোগ, সানির পরিবার তাদের বিয়ে মেনে না নেয়ায় তাকে তোলা হয়নি। ২০ লাখ টাকা যৌতুক হিসেবে পেলে তাকে ঘরে তুলে নেয়া হবে বলে জানান সানি।

তবে সানির মা নার্গিস আক্তারের দাবি, টাকার লোভে ওই মেয়ে তাকে ‘ফাঁসানোর’ চেষ্টা করছে।

এর আগে তথ্যপ্রযুক্তির আইনের মামলায় রোববার আরাফাত সানিকে একদিনের রিমান্ডে নেয় পুলিশ।

গেলো ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা করেন নাসরিন সুলতানা। পরে সাভারের আমিন বাজার নিজ বাসা থেকে তাকে আটক করে মোহাম্মদপুর থানা পুলিশ।

জাতীয় দলে বাঁহাতি স্পিনার সানির অভিষেক হয় ২০১৪ সালে। দেশের হয়ে সর্বশেষ তিনি খেলেছেন গতবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে। তার আগে ২০১৫ সালের নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে দেশের হয়ে শেষ ওয়ানডে খেলেন।

এসএস/কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh