• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়

দুই দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে ৬ ও ৭ ডিসেম্বর

আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৯, ১৭:০২
দুই দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে ৬ ও ৭ ডিসেম্বর

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা (এইস) আগামী ৬ ও ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে এটি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। এবারের আয়োজনে থাকছে নাচ, গান ও অভিনয়।

আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রং তুলির আঁচড়, হাতুড়ি ও পেরেকের কারসাজির সঙ্গে অনেকগুলো স্বপ্ন দেখা মানুষের অনুভূতি নিয়ে বছর ঘুরে আবারও ২৩ তম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা (এইস)। এতে নাচ, গান ও অভিনয় থাকবে। সাংস্কৃতিক সন্ধ্যা উপলক্ষে সংগঠনের সদস্যরা তৈরি করছে ভিন্ন মাত্রার ‘বাকবিক’ নামক অবয়ব, যা হ্যারি পটার সিনেমার হ্যাগ্রীড চরিত্রের পোষা প্রাণী ছিল! এর সাথে থাকছে অপটিমাস প্রাইম-এর অবয়ব।

এছাড়াও ব্যানার, ফেস্টুন, পোস্টার ও বোর্ডের পাশাপাশি থাকছে নান্দনিক টিকেট বুথ যার মাধ্যমে ৩, ৪ ও ৫ ডিসেম্বর শিক্ষার্থীদের নিকট টিকেট বিতরণ করা হবে। এ বারের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ বোর্ড অব ট্রাস্টির সকল সদস্যদের আমন্ত্রণ জানানো হয়েছে । আর অনুষ্ঠানটি সার্বক্ষণিক পর্যবেক্ষণ করবেন স্টুডেন্ট এফেয়ার্স-এর ডিরেক্টর মিস পারিসা শাকুর।

এজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাচানাচি করার সময় গাড়ি থেকে পড়ে যুবকের মৃত্যু
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
নাচোলে পুকুর খননে মিলল ৫ বিষ্ণমুর্তি
X
Fresh