• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি বাবা ও ছেলের মৃত্যু

কামরুজ্জামান হেলাল, মিশিগান প্রতিনিধি

  ২৪ অক্টোবর ২০১৯, ১৫:১৪
বাংলাদেশি, যুক্তরাষ্ট্র
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি মোহাম্মদ মিসবাহ উদ্দিন কাজল (৫০) এবং তার ১২ বছরের ছেলে আব্দুল্লাহ নিহত হয়েছেন।

নিহতদের বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়। এই বাবা ও ছেলের মৃত্যুর ঘটনায় অঙ্গরাজ্যটিতে বসবাসকারী বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

কাজলের বড় ভাই ডা. ইকবাল উদ্দিন জুয়েল ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় কাজল তার ছেলেকে নিয়ে স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের উদ্দেশে বাসা থেকে রওনা হন। তারা যখন এরি স্ট্রিটের আলমা স্কুল রোড পার হচ্ছিল, তখন উত্তরপশ্চিমের এসইউভি গাড়ি তাদের ধাক্কা দেয়। কাজল ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আব্দুল্লাহকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন হাসপাতালে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, দুর্ঘটনার পরপরই ঘাতক চালক গাড়িটি নিয়ে পালিয়ে যান। পরে বুধবার সকালে পুলিশ ঘাতক চালক মিশেল হেগারম্যানকে (৫৪) গাড়িসহ তার বাড়ি থেকে আটক করা হয়।

জানা গেছে, বুধবার স্থানীয় সময় বাদ জোহর মসজিদে একসঙ্গে জানাজার নামাজ শেষে অ্যারিজোনায় বাবা ও ছেলের মরদেহ দাফন করার কথা আছে।

আরও জানা গেছে, কাজল তার ছেলে আব্দুল্লাহ, স্ত্রী ও কলেজে পড়ুয়া একমাত্র মেয়েসহ ঘটনার ১০ দিন আগে পারিবারিক ভিসায় যুক্তরাষ্ট্রে আসেন। ২২ অক্টোবর মঙ্গলবার আব্দুল্লাহর স্থানীয় স্কুলে সিক্স গ্রেডে ভর্তি হওয়ার কথা ছিল।

কে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
মিয়ানমার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
X
Fresh