• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুলের জন্য সরকারের সাহায্য অব্যাহত থাকবে: প্রবাসী কল্যাণমন্ত্রী

মাহাবুব হাসান হৃদয়, ইউএই প্রতিনিধি

  ১৭ অক্টোবর ২০১৯, ১৬:২৯
প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি
ছবি: নিজস্ব

বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুলের জন্য সরকারের সকল প্রকার সাহায্য থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। মঙ্গলবার রাস আল খাইমাহতে প্রস্তাবিত বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুল প্রজেক্টের অগ্রগতি পরিদর্শনে সন্তুষ্টি প্রকাশ করে তিনি এই আশা ব্যক্ত করেন।

প্রস্তাবিত বাংলাদেশি বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুল রাস আল খাইমায় লিজ নেয়া নতুন জমিতে কাজের অগ্রগতি পরিদর্শন করতে প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহম্মদ এমপির নেতৃত্বে একটি প্রতিনিধি দল মঙ্গলবার রাস আল খাইমাহতে যান।

মন্ত্রী বলেন, দ্রুততার সঙ্গে স্কুলের এই প্রজেক্টের কাজ অগ্রগতি হবে এবং এর সুফল এখানকার প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থীরা পাবে। সেইসঙ্গে তিনি সবাইকে এই কর্মশালায় এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আমিরাতে নিয়েজিত বাংলাদেশ সরকারের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, দুবাইতে নিয়েজিত কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম, কর্মাশিয়াল কাউন্সেলর কামরুল হাসান, লেবার কাউন্সেলর ফাতেমা জাহান, শিক্ষা ও সাংস্কৃতিক এবং পর্যটন বিষয়ক কাউন্সেলর রফিকুল আমিন প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন উত্তর আমিরাতের কমিউনিটির সিনিয়র নেতা নিয়ে গঠিত স্কুল উন্নয়ন কমিটি সদস্য প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী, অধ্যাপক এম এ সবুর, মোহাম্মদ সেলিম উদ্দীন চৌধুরী ও মোহাম্মদ আবদুল আলিম।

স্কুল ও কেন্দ্রের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি তাজউদ্দীন, কেন্দ্রের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আকতার হোসেন সিআইপি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সুবোধ চৌধুরী শিবু, অর্থ সম্পাদক জসিম উদ্দীন ভূইয়া, সিনিয়র সদস্য মোশরফ হোসেন, অর্থ সম্পাদক মোহাম্মদ দিদার হোসেন, দপ্তর সম্পাদক সাহাব উদ্দীন, মোহাম্মদ ইব্রাহিম, স্কুলের অধ্যক্ষ হাবিবুর রহমান, সিনিয়র শিক্ষক মোহাম্মদ আজিজুর রহমান, এটিএম শাহানেওয়াজসহ অন্যান্যরা।

রাস আল খাইমাহ কমিনিউটির উল্লেখযোগ্য নেতৃবৃন্দদের মধ্যে জাফর উদ্দীন চৌধুরী, আনোয়ার হোসেন সবুজ, জয়নুল হক, জসিম উদ্দীন মল্লিক, মাঈনউদ্দীন ফারুক, মোহাম্মদ আকতার, রায়হান রাসেল, মামুন, সাইফুল আলম, মোহাম্মদ ইদ্রিস, মাহবুব আলম, ওসমান গনি চিস্তী, সালে আহম্মদসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
বৃষ্টি-বন্যায় বিপর্যস্ত ওমান-আরব আমিরাত
আরব আমিরাতে ভয়াবহ বন্যা, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত 
বাংলাদেশ ও আমিরাতে ভারতের পেঁয়াজ কূটনীতি
X
Fresh