• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার সঙ্গে রাগ করে মোটরসাইকেল নিয়ে হতবাক করা কাণ্ড যুবকের

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ১২ অক্টোবর ২০১৯, ১৫:৫০
আত্মহত্যা, প্রেমিক, মোটরসাইকেল
মোটরসাইকেল নিয়ে আত্মহত্যার চেষ্টাকারী যুবক সোহাগ

প্রেমিকার সঙ্গে রাগ করে সোহাগ নামের এক ছেলে মোটরসাইকেল দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসির বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় ছেলেটিকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে ভর্তি করা হয়। মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ছেলেটির অবস্থা গুরুতর দেখে ঝিনাইদহে শহরে পাঠিয়ে দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভিসির বাড়ির সামনের রাস্তায় সোহাগের সঙ্গে তার প্রেমিকার মনোমালিন্য হয়। মনোমালিন্যের একপর্যায়ে ছেলেটি নিজের বাইক নিয়ে ইচ্ছাকৃতভাবে গাছের সঙ্গে ধাক্কা দেয়। ফলে গুরুতরভাবে আহত হয় ছেলেটি। পরে তার প্রেমিকা ছেলেটিকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়। মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ছেলেটির অবস্থা আশঙ্কাজনক দেখে ঝিনাইদহ শহরে পাঠান। ওই ছেলের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার কবিরপুর গ্রামে বলে জানা গেছে। তবে মেয়েটির পরিচয় জানা যায়নি। ওই প্রেমিকযুগল বাহির থেকে ইবিতে ঘুরতে এসে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রকটর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন আরটিভি অনলাইনকে বলেন, বিষয়টি জানার পর ছেলেটির মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় থানাকে মৌখিকভাবে বিষয়টি অভিহিত করা হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন লিখিতভাবে বিষয়টি অভিহিত করেনি। তবে মৌখিকভাবে বিষয়টি জানতে পেরেছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
জমি দখলের চেষ্টা চেয়ারম্যানের, বাবা-ছেলে জেলহাজতে
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
X
Fresh