• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ার জোহর প্রদেশ মাতাতে আসছেন আঁখি আলমগীর, অপু বিশ্বাস

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৯
মালয়েশিয়া, সাংস্কৃতিক অনুষ্ঠান
ফাইল ফটো

মালয়েশিয়ার জোহর প্রদেশ মাতাতে আসছেন জনপ্রিয় কন্ঠশিল্পি আঁখি আলমগীর, চিত্রনায়িকা অপু বিশ্বাস, ফকির শেনিজসহ এক ঝাঁক শিল্পী। সোমবার বিকাল ৪টায় পারসাডা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের আয়োজক মালেক টিপু বলেন, নান জটিলতায় আগে থেকে প্রচার প্রচারনা করা সম্ভব হয়নি। সবকিছু শতভাগ প্রস্তুত করে তারপর সবাইকে জানানো হচ্ছে। সাংস্কৃতিক মেলায় অংশ নিতে শিল্পীরা ইতোমধ্যে মালয়েশিয়ায় পৌঁছেছেন। সাউন্ড সিস্টেম থেকে শুরু করে মঞ্চ পর্যন্ত সবকিছুই প্রস্তুত। জোহর প্রবাসী বাংলাদেশীদের অনুষ্ঠান উপভোগ করতে সময়মতো পারসাডা কনভেনশন সেন্টারে আসার আহ্বান জানান এ আয়োজক।

এদিকে সাংস্কৃতিক মেলার সহযোগী জোহর প্রদেশের বাংলাদেশ কমিউনিটি’র সভাপতি এস এম আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, এ ধরনের আয়োজনে জোহর প্রবাসীরা দারুণ খুশি। কারণ বেশিরভাগ প্রোগ্রামই কুয়ালালামপুরে হয়ে থাকে। তাছাড়া প্রবাসে দেশীয় সংস্কৃতি ছড়িয়ে দেয়ার এটি একটি বড় প্লাটফর্ম। অনুষ্ঠানের দিন সবাইকে সু-শৃঙ্খলভাবে প্রোগ্রাম উপভোগ করার আহ্বান জানান এস এম আহমদ।

অনুষ্ঠানে টিকিটের বিক্রয়মুল্য ধরা হয়েছে ৭০ ও ১০০ রিংগিত। অনুষ্ঠানে স্পন্সর হিসেবে রয়েছে- এসআইবিএল ব্যাংক, রয়্যাল টাইগার এনার্জী ড্রিংকস, ইন্ডেক্স গ্রুপ, জিভি, জেসিএক্স, মিউচ্যুয়াল প্রোপার্টি লি:, রাজ কামাল ও রেস্টুরেন্ট ঢাকা বিরিয়ানি। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভি।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ ২৬ জন আটক
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা করল আরেক বাংলাদেশি
X
Fresh