• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কখনও দ্বিতীয় হননি প্রিয়াংকা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৫

স্কুল-কলেজের গন্ডিতে কখনও দ্বিতীয় হননি প্রিয়াংকা, তবে জীবন গন্ডি ধমকে দিয়েছে মরণ ব্যাধি ক্যান্সার। প্রাণ প্রিয় সন্তানকে বাঁচাতে নিজেদের সবটুকু বিলিয়ে দিয়েছেন বাবা-মা। তারপরও সেরে উঠছে না প্রিয়াংকা। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের মেধাবি ছাত্রী প্রিয়াংকাকে বাঁচাতে প্রয়োজন মাত্র ৬০ লাখ টাকা।

একজন মৃত্যু পথযাত্রীকে বাঁচানোর আবেদন। মাত্র ৬০ লাখ, ৬০ লাখ টাকা পারে একটি স্বপ্নকে বাঁচাতে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের শিক্ষার্থী প্রিয়াংকার কথা। পরিবারের শেষ সম্বলটুকু বিক্রি করে চিকিৎসা করানো হচ্ছে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে।

দরিদ্র স্কুল শিক্ষক বাবার পক্ষে এত টাকা জোগাড় করা অসম্ভব। তাই বলে নিজের সন্তানকেতো আর এভাবে চলে যেতে দিতে পারেন না! প্রিয়াংকার জন্য সমাজের বিত্তবানদের কাছে দুহাত পেতে দিলেন তার বাবা-মা।

পঞ্চম ও অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি। এসএসসি ও এইচএসসিতেও জিপিএ ফাইভ পেয়ে প্রিয়াংকা ভর্তি হয়েছিলেন যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী বিভাগে। সেখানেও পিয়াংকা রায় ডিপার্টমেন্ট সেরা। এমন মেধাবী ছাত্রীকে মরণ ব্যাধি ক্যান্সার কেড়ে নিয়ে যাবে মানতে পারছে না তার স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সহপাঠিসহ পরিবারের সদস্যরা।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুল-কলেজে ধর্মীয় শিক্ষক হিসেবে কওমি মাদরাসার শিক্ষার্থীদেরকে নিয়োগের দাবি
স্কুল-কলেজে শিক্ষক নিয়োগের নতুন নীতিমালা প্রকাশ
বেসরকারি স্কুল-কলেজে চুক্তিভিত্তিক শিক্ষক-অধ্যক্ষ নিয়োগ স্থগিত
X
Fresh