logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

পাকুন্দিয়ার সেরা শিক্ষক বিপ্লব মোহন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ জুলাই ২০১৯, ০৯:৪৮
সেরা শিক্ষক
উপজেলা নির্বাহী কর্মকর্তার হাত থেকে শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার নিচ্ছেন বিপ্লব মোহন চৌধুরী (ডান থেকে দ্বিতীয়)
শিক্ষার্থীদের পাঠদানে নিজেকে উজাড় করে দেওয়ার স্বীকৃতি পেলেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিপ্লব মোহন চৌধুরী। উপজেলার শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার পেয়েছেন সর্বজন শ্রদ্ধেয় এই মানুষটি।

bestelectronics
পাকুন্দিয়া উপজেলা পরিষদ হলরুমে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে সম্মাননা প্রদান অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার তুলে দেওয়া হয় বিপ্লব মোহনের হাতে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম সাইফুল আলম, একাডেমিক সুপারভাইজার মোঃ শারফুল ইসলামসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা।

বিপ্লব মোহন ১৯৯৫ সাল থেকে বুরুদিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতায় নিয়োজিত। শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন সৃজনশীল কাজের সাথেও জড়িত। এক ছেলে ও এক মেয়ের বাবা বিপ্লব মোহন লেখালেখিতেও সুনাম কুড়িয়েছেন। তার প্রকাশিত গ্রন্থের সংখ্যা দুটি। তার স্ত্রী মঠখোলা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত।

পুরস্কার পাওয়ার প্রতিক্রিয়ায় বিপ্লব মোহন বলেন, ‘রাষ্ট্রীয় এই স্বীকৃতি পেয়ে আমি খুবই আনন্দিত। এ ধরনের পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয়। শিক্ষক জীবনের বাকি সময়টাও শিক্ষার্থীদের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই।’

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়