• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আটলান্টিক মহাসাগরের বাহামা দ্বীপপুঞ্জে হাঙরের আক্রমণে তরুণীর মৃত্যু

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ২৮ জুন ২০১৯, ১৫:৪৮
আটলান্টিক মহাসাগর হাঙরের আক্রমণ
হাঙর

আটলান্টিক মহাসাগরের বাহামা দ্বীপপুঞ্জ এলাকার সাগরে হাঙরের আক্রমণে মৃত্যু হয়েছে ক্যালিফোর্নিয়ার ২১ বছর বয়সী তরুণী জর্ডান লিন্ডসের। জর্ডান লিন্ডসে পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন সেখানে।

সাগরে সাঁতার কাটতে নামলে তার ওপর হামলা করে তিনটি হাঙর। হাঙরের আক্রমণেই মৃত্যু হয় তার। বুধবার এই ঘটনা ঘটে। কর্মকর্তারা বলছেন, মৃত তরুণীর হাত-পা আর নিতম্ব ক্ষতবিক্ষত হয়েছে।

এ ছাড়া তার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করেছে ঘাতক হাঙ্গরগুলো। হাঙ্গরের আক্রমণের পর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

রয়্যাল বাহামা পুলিশের ডেপুটি কমিশনার পল রোলে তরুণীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেছেন, বুধবার বেলা দুইটায় এই ঘটনাটি ঘটে। তিনটি হাঙ্গরের মুখে পড়ে জর্ডানের মৃত্যু হয়েছে। বাহামা দ্বীপপুঞ্জের রোজ দ্বীপে পরিবারের সঙ্গে সমুদ্র সৈকতে নেমেছিলেন তিনি।

স্থানীয় টেলিভিশনে লিন্ডসের বাবা-মা বলেন, তারা হাঙ্গরগুলোকে দেখে মেয়েকে সতর্ক করেছিল কিন্তু মেয়ে তাদের কথা শোনেনি।

বাহামার বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় এক বিবৃতিতে জর্ডান লিন্ডসের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছে। তারা এ জন্য তরুণীর পরিবারে প্রতি গভীর সমবেদনাও জানিয়েছে। তারা জানিয়েছে, ময়না তদন্ত শেষে মার্কিন দূতাবাসের মাধ্যমে লাশ ক্যালিফোর্নিয়ায় পাঠানো হবে।

প্রসঙ্গত, সম্প্রতি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যান ওই তরুণী। তিনি দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

ডি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের সঙ্গে মদ্যপানে তরুণীর মৃত্যু, অতঃপর....
বাবার লাঠির আঘাতে প্রাণ গেল মেয়ের
X
Fresh