logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশিকে হত্যার সন্দেহে গ্রেপ্তার ১

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র
|  ৩১ মে ২০১৯, ১২:১৩ | আপডেট : ৩১ মে ২০১৯, ১২:২৬
নিহত জয়নুল ইসলাম
যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট শহরে সন্ত্রাসীর গুলিতে নিহত বাংলাদেশি জয়নুল ইসলামের হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

bestelectronics
পুলিশ ও ক্লিক অন ডেট্রয়েট সূত্রে জানা যায়, গত বুধবার (২৯ মে) সকালে ডেট্রয়েটের লেকপয়েন্ট স্ট্রিট থেকে একজন সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পুলিশের মুখপাত্র বলেন, ওই সন্দেহভাজন ব্যক্তির বয়স ৩৫ বছর। তবে তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি তথ্য দেয়া যাবে না বলে জানিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্র আরটিভি প্রতিনিধিকে পুলিশের ওই মুখপাত্র জানান, খুব শিগগিরই পুলিশের পক্ষ থেকে অফিশিয়াল প্রেস রিলিজ প্রদান করা হবে।

এদিকে সাত সন্তানের জনক জয়নুলের পরিবারের জন্য তহবিল সংগ্রহ করা হচ্ছে। এতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সবশেষ তথ্য অনুযায়ী এ পর্যন্ত ৭৭ হাজার ডলার (৫৭ লাখ ৩২ হাজার টাকা) সংগ্রহ করা সম্ভব হয়েছে। এছাড়া এই ফেসবুক লিংকের (https://www.facebook.com/donate/431967780936535/) মাধ্যমে জয়নুলের পরিবারকে সহায়তা করা যাবে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন জয়নুল ইসলাম। তার বাড়ি মৌলভীবাজার জেলার অন্তর্গত বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নে কাজীবন্ধ গ্রামে। বিগত কয়েক বছর যাবত তিনি স্ত্রী ও সন্তানসহ মিশিগানের ডেট্রয়েট সিটির কাশ্মীর স্ট্রিটে বসবাস করে আসছিলেন। জয়নুল পেশায় একজন ট্যাক্সিচালক ছিলেন।

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়