• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

অর্থনীতিকে আরও শক্তিশালী করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান

মাহাবুব হাসান হৃদয়, ইউএই প্রতিনিধি
|  ২৭ এপ্রিল ২০১৯, ১৫:৩২
দেশের অর্থনীতিকে আরও শক্তিশালী করতে ব্যবসায়ী নেতৃবৃন্দ এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড.মোহাম্মদ ইমরান। শুক্রবার দুবাইস্থ রেডিসন ব্লু এর হলরুমে বাংলাদেশ বিজনেস কাউন্সিলর দুবাই (বিবিসি) এর উদ্যোগে আয়োজিত বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই ও উত্তর আমিরাতে নিয়োজিত কমার্শিয়াল কাউন্সিলার ড. এ, এক, এম রফিক আহাম্মেদকে বিদায় সংবর্ধনার আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যকালে এই আহ্বান জানান তিনি। এই সময় তিনি বাংলাদেশ বিজনেস কাউন্সিল ‘মুজিব বর্ষ’ পালনে যে পদক্ষেপ নিয়েছে তার জন্য ব্যবসায়ী নেতৃবৃন্দের ধন্যবাদ জ্ঞাপনও করেন।

whirpool
বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি আলহাজ মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন আহাম্মেদ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই এর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আইয়ুব আলী বাবুল, সাধারণ সম্পাদক নুর মোহাম্মেদ, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রাজা মালিক, মোহাম্মদ আবুল কালাম সিআইপি, এক্সকিউটিভ মেম্বার মোহাম্মদ জাকির ফকির, মোহাম্মদ জাকির হোসেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে বিদায়ী অতিথিকে সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন আহাম্মেদ মালিক। শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফজলুল কবির চৌধুরী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়