• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুক্তরাষ্ট্র মিশিগান বিএনপির মতবিনিময় সভা

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

  ১৬ এপ্রিল ২০১৯, ১৫:২২

মিশিগান বিএনপির উদ্যোগে গত রোববার মতবিনিময় সভার আয়োজন করা হয় হেমট্রামিক সিটির কাবাব হাউসে। সভায় সভাপতিত্ব করেন মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আহমেদ।

খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আফজাল চৌধুরী। জাতীয় সংগীত ও বিএনপির দলীয় সংগীত দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এমরান রশিদ, সিলেট জেলা মহানগর বিএনপির সাবেক সহসভাপতি ও মিশিগান বিএনপির সহসভাপতি তারেক আহমদ চৌধুরী, সাবেক সহসভাপতি সিলেট জেলা ছাত্রদলের অমর আশরাফ ইমন, সিলেট সরকারি কলেজের সাবেক ছাত্রদলের সভাপতি আলী ওয়াসিমুজ্জামান রনি, সিলেট মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাফুজুল করিম জেহিন, সাবেক ছাত্রদল নেতা আজিজ চৌধুরী মোরাদ, মিশিগান বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান রহমান মফিজ, মিশিগান বিএনপির সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম তুহিন এবং সাবেক ছাত্রদল নেতা রেজাউল হাছান রেজা।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সিলেট জেলা ছাত্র দলের সাবেক সভাপতি বদরুজ্জামান সেলিম। সভায় বক্তারা বলেন, এরশাদের বিরুদ্ধে দীর্ঘ নয় বছর যিনি আপসহীন লড়াই করেছেন, গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার সেই নেত্রী ‘গণতন্ত্রের মা’ বাংলাদেশের কোটি কোটি মানুষের ‘মা’ বেগম খালেদা জিয়া আজ চরম অসুস্থ। এত অসুস্থ হওয়ার কথা ছিল না তার। তাকে একটি পরিত্যক্ত কারাগারে স্যাঁতসেঁতে পরিবেশে রাখার কারণেই এবং উপযুক্ত চিকিৎসা না দেয়ার কারণে আজকে তিনি মৃত্যুর প্রহর গুনছেন। তারা আরও বলেন, যখন অন্যায়ভাবে গণতন্ত্রের মাকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দেবে তখন এর বিরুদ্ধে প্রতিবাদ ও আন্দোলন করা ছাড়া আর কোনও বিকল্প নাই।

অনুষ্ঠানে বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস বিকৃত করে সফল হয়নি বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh