• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আরটিভির সিইও সৈয়দ আশিক রহমানের ভেরিফাইড ফেসবুক আইডি আবার হ্যাকড

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ এপ্রিল ২০১৯, ১৩:৩৮
আরটিভির সিইও সৈয়দ আশিক রহমানের ভেরিফাইড ফেসবুক আইডির প্রচ্ছদ

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও আরটিভি অনলাইনের প্রধান সম্পাদক সৈয়দ আশিক রহমানের ভেরিফাইড ফেসবুক আইডি আবার হ্যাকড হয়েছে। তার আইডি হচ্ছে- https://www.facebook.com/ashik.rahman.0097

তিনি বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। গত শনিবার (১৩ এপ্রিল) স্থানীয় সময় দুপুরের দিকে তার এই ভেরিফাইড ফেসবুক আইডি হ্যাকড হয়।

সেখান থেকে তিনি এবার ক্ষোভ প্রকাশ করে জানান, এমন ভেরিফাইড ফেসবুক আইডি আবারও হ্যাকড হলো? এটা খুবই দুঃখজনক। কিছু দুষ্কৃতকারী যারা মূলত ব্যক্তিমর্যাদা ক্ষুণ্ণ করতে চান তারাই ফেসবুক আইডিটি হ্যাকড করেছেন। তথ্যপ্রযুক্তি আইনের মাধ্যমে এর যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য আমি সংশ্লিষ্ট ব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ করছি।

সাধারণ ডায়েরির স্ক্রিনশর্ট

হ্যাকড হবার পর থেকে বিভিন্ন জনের কাছে ফোন যাচ্ছে। এজন্য তিনি সবার কাছে অনুরোধ করেছেন- এই আইডি থেকে কোনও ফোন বা মেসেজ পেলে কোনোরকম তথ্য আদান-প্রদান এবং আর্থিক লেনদেন যেন না করেন।

এ বিষয়ে ঘটনার পর দিন ১৪ এপ্রিল তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়; যার নম্বর ৭৪৮। এছাড়া ১৬ এপ্রিল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে একটি অবগতিপত্রের মাধ্যমে জানানো হয়েছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে প্রেরিত অবগতিপত্রের স্ক্যান কপি

গত বছর ১৯ সেপ্টেম্বর চীন অবস্থানকালে এই ভেরিফাইড ফেসবুক আইডি হ্যাকড হয়।

সি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরটিভিতে আজ যা দেখবেন
সুরক্ষা বিতর্কে পদত্যাগ করছেন বোয়িংয়ের সিইও
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh