logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

নিউ ইয়র্কে হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী পালিত

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র
|  ২২ মার্চ ২০১৯, ১৪:২৬ | আপডেট : ২২ মার্চ ২০১৯, ১৬:৩১

জ্যাকসন হাইটস্থ পালর্কি পার্টি সেন্টারে ২০ মার্চ বুধবার সন্ধ্যায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদে প্রধান বিরোধী নেতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মদিন উদযাপন করে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি (জাপা)। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাজী আবদুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শহীদুর রহমান, জাপার উপদেষ্টা গিয়াস মজুমদার, জাপার উপদেষ্টা ইসমাঈল খান আনসারী, জাপার সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য জসিম উদ্দিন চৌধুরী, জাপার সহসভাপতি ও কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হারিস উদ্দিন আহমেদ, সহসভাপতি মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ লুৎফুর রহমান, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ বারী টুটুল, জাপার সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, জাপার যুগ্ম প্রচার সম্পাদক ওয়াহিদ ফেরদৌস, প্রদেশ বাস্তবায়ন কমিটির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী কার্নিজ ফাতেমা, জাপা নিউইয়র্ক সিটি কমিটির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, নিউইয়র্ক স্টেট কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ হাসান মিলন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ও মোহাম্মদ নাদের, জাতীয় যুব সংহতির সহসভাপতি মোহাম্মদ ওয়াসিম, সদস্য যথাক্রমে বাবু, শামীম, স্বপন, রাসেল, আরিফিন, রুবেল, মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, আমাদের নেতা, মানুষের নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ সবচেয়ে অত্যাচারিত, নির্যাতিত ও নিষ্পেষিত আর কেউ নাই। দীর্ঘদিন কারাগারে ছিলেন, কেউ পাশে ছিল না। শত অত্যাচার যে দল ভেঙে পড়ে না, সে দলকে কেউই ধ্বংস করতে পারবে না। আগামীতে সব নেতাকর্মীদের প্রতি আহ্বান জাতীয় পার্টিকে শক্তিশালী করে তুলতে হবে, বঙ্গবন্ধু একটি স্বাধীন দেশ দিয়ে ছিলেন, কিন্তু দেশ গড়ার জন্য এরশাদ অসংখ্য কীর্তি অক্ষয় হয়ে আছে।

এদিকে অনুষ্ঠানে নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত পরিবারের প্রতি সমবেদনা ও নিহতদের প্রতি মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরম করুনাময় আল্লাহর দরবারে আমরা শুকরিয়া জানায় বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল অক্ষতভাবে দেশে ফিরে এসেছে। শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়