• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মালয়েশিয়া প্রবাসী সাংবাদিক সংগঠন ‘বিসিপিএম’র নতুন কমিটি

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া

  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪০

মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এই কমিটিতে ‘এটিএন বাংলা’র মালয়েশিয়া প্রতিনিধি এস এম রহমান পারভেজকে সভাপতি, ‘এনটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নানকে সাধারণ সম্পাদক ও ‘একাত্তর টিভি’র মালয়েশিয়া প্রতিনিধি শামসুজ্জামান নাঈমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কুয়ালালামপুরের একটি হোটেলে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক রফিক আহমদ খান, যুগ্ন-আহ্বায়ক মোস্তফা ইমরান রাজু এবং সদস্য সচিব মোহাম্মদ আবদুল কাদের এই কমিটি ঘোষণা করেন।

পরবর্তীতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের মতামতের ভিত্তিতে কমিটির বাকি সদস্যদের নাম ঘোষণা করা হয়। এতে একমাত্র উপদেষ্ঠা হিসেবে রাখা হয়েছে প্রবীণ সাংবাদিক ‘প্রবাসী কন্ঠ’ পত্রিকার সম্পাদক বাবু গৌতম রায়কে।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন(আজকের ডাক), সহ-সভাপতি মোস্তফা ইমরান রাজু(আরটিভি), সহ-সভাপতি রফিক আহমদ খান(বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম), যুগ্ন-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের(সময় টিভি), দপ্তর সম্পাদক শওকত হোসেন জনি(ফোকাস বাংলা), প্রচার সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন আহমেদ(আমাদের সময়), সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান(আমাদের বাংলাদেশ) এবং সদস্য রফিকুল ইসলাম(আলোর ফোয়ারা) ও মোহাম্মদ এনায়েত হোসেন মুন্না(বরিশাল বার্তা)।

কে/

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
বাংলাদেশিদের মসজিদ নির্মাণে মালয়েশিয়ানের ৭ কোটি টাকার অনুদান
X
Fresh