DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

যুক্তরাষ্ট্রে শ্বশুর-শাশুড়িকে ভিক্ষাবৃত্তিতে বাধ্য করা বাংলাদেশি গৃহবধূ গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৬ | আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৪
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মেলবোর্ন শহরে বৃদ্ধ শ্বশুর ও শাশুড়িকে খেতে না দিয়ে ভিক্ষাবৃত্তিতে বাধ্য ও ছুরিকাঘাত করায় এক বাংলাদেশি গৃহবধূকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য জানায় স্থানীয় গণমাধ্যম ‘ফক্স থার্টি ফাইভ’। এতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃতের নাম উম্মে ফেরদৌসি। তাকে ব্রেভার্ড কাউন্টি জেলে পাঠানো হয়েছে।

মেলবোর্ন পুলিশ ডিপার্টমেন্ট জানায়, ৩৮ বছর বয়সী এই গৃহবধূ তার ৬৫ বছরেরও বেশি বয়সের শ্বশুর ও শাশুড়িকে কিছুই খেতে দিতেন না। তিনি তাদেরকে ভিক্ষা করতে বলতেন। আরও বলতেন যে বাংলাদেশে থাকলে তো এটাই করতো হতো।

পুলিশ আরও জানায়, ফেরদৌসি ইচ্ছা করে তার শ্বশুর ও শাশুড়ির জন্য খাবার রান্না করতেন না। তাই প্রায় না খেয়ে থাকায় তারা এখন অপুষ্টিতে ভুগছেন। পুত্রবধূ শাশুড়িকে মারধর করে ভিক্ষা করতে বাধ্য করতেন।

পুলিশকে ফেরদৌসির শাশুড়ি জানান, তিনি যখন খাবার খাওয়ার চেষ্টা করতেন, তখন ছেলের বউ তার ডান হাতে ছুরিকাঘাত করেন। তিনি শাশুড়ির নাগালের বাইরে রাখতেন খাবার।

এক পুলিশ সদস্য ভুক্তভোগীর ডানহাতে ক্ষত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। মায়ের হাতে ক্ষত ও আঁচড়ের দাগ দেখেছেন বলে পুলিশকে জানিয়েছেন ছেলেও।

আরও পড়ুন

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়