• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কবে আসছে স্যামসাং গ্যালাক্সি সিরিজের নতুন ফোন?

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০১৯, ২০:২৪

গ্যালাক্সি এস সিরিজের নতুন স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং। চলতি মাসের ২০ তারিখ এটা আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়া হবে। বেশ কয়েকটি প্রযুক্তিভিত্তিক সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

ভারতীয় প্রযুক্তিভিত্তিক গণমাধ্যম গেজেটস নাউ জানায়, স্যামসাংয়ের নতুন এই ফোনের নাম হবে গ্যালাক্সি এস-১০। সানফ্রান্সিসকোতে বিশেষ একটি অনুষ্ঠানের মাধ্যমে এটা অবমুক্ত করা হবে। যদিও এটা সবস্তরের গ্রাহকদের জন্য বাজারে আসবে ৮ মার্চ। তবে এ মাসের ২০ তারিখ থেকেই এস-১০ কেনার জন্য প্রিঅর্ডার করা যাবে।

তিনটি ভিন্ন ধরনে এই গ্যালাক্সি এস-১০ পাওয়া যাবে বলে জানিয়েছে স্যামসাং। এস-১০ লাইট, এস-১০ এবং এস-১০ প্লাস- এই তিনটি ধরনে তিনটি ভিন্ন দামে গ্যালাক্সি এস-১০ পাওয়া যাবে। এছাড়া ফাইভজি সম্বলিত এস-১০-এর দুটি ভিন্ন মডেলও দেখানো হতে পারে এই অনুষ্ঠানে।

ধারণা করা হচ্ছে, এই মডেলের ফোনগুলো বিশেষ ধরনের ‘ফোল্ডেবল’ বা ভাঁজযোগ্য ফোন হবে বলে গুঞ্জন উঠেছে। ওই ফোনগুলোতে থাকতে পারে ১২ গিগাবাইট র‍্যাম ও ১ টেরাবাইট স্টোরেজ।

সানফ্রান্সিসকোর স্থানীয় সময় সকাল ১১টা থেকে শুরু হবে স্যামসাংয়ের এই অনুষ্ঠান। সম্পূর্ণ ইভেন্টটি স্যামসাং-এর ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং করা হবে বলে জানা গেছে।

ডি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইফোনকে টপকে শীর্ষে স্যামসাং
বাজারে এল শাওমির নতুন পোকো ফোন
স্মার্টফোনের মাধ্যমে জনগণের ওপর নজরদারি করছে সরকার : ফখরুল
ই-লাইসেন্সধারীদের জন্য সুসংবাদ
X
Fresh