আরটিভির ১৪ বছরে পদার্পণে কাতারে মিলনমেলা

প্রকাশ | ০৭ জানুয়ারি ২০১৯, ১১:৩৮ | আপডেট: ০৭ জানুয়ারি ২০১৯, ১৮:০৯

আরটিভি অনলাইন রিপোর্ট

আরটিভি’র ১৪ বছরে পদার্পণ উপলক্ষে বাংলাদেশের সীমানা পেরিয়ে কাতারে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও দর্শকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। আরটিভি দর্শক ফোরাম দোহা, কাতারের আয়োজনে ২৯ ডিসেম্বর কাতারের রাজধানীর দোহার বিন ওমরান সিজান হোটেলে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

হোটেল হলরুমে এবং হলের বাইরে খোলামেলা পরিবেশে হাজারো প্রবাসীদের মিলনমেলায় মুখরিত হয়ে উঠে আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

খায়রুল আলম সাগরের সঞ্চালনায় আরটিভি দর্শক ফোরাম দোহা, কাতারের সভাপতি ও পিক কুইক গুফের সিইও আলমগীর হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরটিভি কাতার প্রতিনিধি ইএম আকাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক রিলেশন ডিপার্টমেন্টের কো-অর্ডিনেটর ফয়সাল আল হুদাই, বিশেষ অতিথি ছিলেন আল ওয়াথাব কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ মানিক হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় সহসম্পাদক এম সাইফুল আলম, মো. শাহআলম জালাল আহমদ সিআইপি, বাংলাবাজার-এর প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবু জাহের বাবুল, সবুজ মিয়া, হাজী শাহাজান, নজরুল ইসলাম সিসি, জসিম উদ্দিন দুলাল, রাজ রাজিব, ফুরকান রেজা, ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন, দিলীপ কুমার, আতাউর রহমান খান, জাহাঙ্গীর আলম ডিজে জি এম ওমর শরীফ টিটু, আকবর হোসেন বাচ্চুসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক এবং ব্যবসায়ী সমাজের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আগত ব্যক্তিরা আরটিভিকে শুভেচ্ছা জানিয়েছেন। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন প্রিয়াংকা দাস এবং পরনা  দাস। আর সঙ্গীত পরিবেশন করে শ্রাবণ ব্যান্ড এবং ম্যাজিক শো করেন শান্ত আহমেদ।

এ/জেএইচ