DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

মিশিগানে ধানের শীষের পক্ষে নির্বাচনী র‌্যালি ও আলোচনা সভা

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র
|  ২৫ ডিসেম্বর ২০১৮, ১০:৩০ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ১১:২০

মিশিগানে ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণা  র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের নির্বাচনী প্রতীক ধানের শীষের পক্ষে ভোটারদের উদ্বুদ্ধ  করার লক্ষ্যে ২৩ ডিসেম্বর রোববার ‘ক্যাম্পেইন ফর ধানের শীষ’ ব্যানারে মিশিগান অঙ্গরাজ্য হেমট্রমিক সিটির কাবাব হাউসে এই র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি যুবদল তথা মিশিগানের জাতীয়তাবাদী পরিবারের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে বিপুল সংখ্যক ধানের শীষের শুভাকাঙ্ক্ষীদের সমাগম হয়।

মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধূরীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম আহমদের সঞ্চালনায় এবং মো. নজরুল ইসলাম অপুর কুরআন তেলাওয়াত  মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিশিগান বিএনপির উপদেষ্টা ফকরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, সাখাওত হোসেন আজাদ, মিশিগান বিএনপির সহ সভাপতি সাবেক সিলেট জেলা মহা নগরের সহ সভাপতি তারেক আহমদ চৌধুরী, মিশিগান বিএনপির  সহসভাপতি  নুরুল হক, ময়নুল হক, মিশিগান বিএনপি নেতা মুজিব আহমদ মনির, সিলেট জেলা বিএনপির সহসভাপতি সাবেক ছাত্রনেতা অমর আশরাফ ইমন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা সৈয়দ আলী রেজা, মিশিগান বিএনপির সদস্য এনাম উদ্দিন, মিশিগান বিএনপির সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম তুহিন, নাজমুল হাসান কামাল, সৈয়দ আতিকুল হক, কামাল হোসেন লীলু, রেজাউল হাসান ও হাবিবুর রহমান।

অনুষ্ঠানে বাংলাদেশের সর্বাঙ্গীণ মঙ্গল ও জাতীয় ঐক্যফ্রন্টের (ধানের শীষ) বিজয় কামনা করে বিশেষ দোয়া করেন মিশিগান বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক আফজল চৌধুরী। দোয়া শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেন। 

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়