DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

প্রবাসীদের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান মালয়েশিয়া আওয়ামী লীগের

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি
|  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪
দেশ ও প্রবাসীদের স্বার্থে এবার সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন মালয়েশিয়ার জোহর প্রাদেশিক আওয়ামী লীগের নেতাকর্মীরা। মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তারা এ আহ্বান জানান।

জোহরের নিউইয়র্ক হোটেলে আয়োজিত সভায় বক্তারা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে বর্তমান সরকারের ধারাবাহিকতা দরকার। স্বাধীনতার ইতিহাস বিকৃতকারী অপশক্তি ক্ষমতায় এলে দেশের এই উন্নয়ন ব্যাহত হবে। আর এ কারণেই সবাইকে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম প্রচার করতে বলেন নেতারা।

বক্তারা বলেন, দেশের মতো প্রবাসেও বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে এই সরকার। তাই প্রবাসীদের স্বার্থে আবারো নৌকায় ভোট দিতে হবে।

দলটির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মোহাম্মদ ফাহিম, নজরুল ইসলাম বাবু, আরজু শেখ জনি, শামিম, সারফিন মিয়া, রুবেলসহ অনেকে। মোহাম্মদ হোসেন এর সঞ্চালনায় পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   

অনুষ্ঠানে জোহর প্রদেশের বিভিন্নস্থান থেকে আসা বঙ্গবন্ধুপ্রেমীরা যোগ দেন। পুরো অনুষ্ঠানজুড়ে জয় বাংলা ও নৌকা প্রতীকের পক্ষে স্লোগান দেয় নেতা-কর্মী ও সমর্থকেরা।

এছাড়া দলটির পক্ষ থেকে দুই সহস্রাধিক কর্মী সমর্থককে দেশে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিতে বিনামূল্যে বিমান টিকিট দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে বলে দলটির পক্ষ থেকে জানানো হয়।

ডি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়