• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নৌকার পক্ষে প্রচারণা সেল গঠন করেছে মিশিগান মহানগর আওয়ামী লীগ

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র

  ০৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৪

গত রোববার সন্ধ্যা ৬টায় মিশিগান মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে বিশেষ প্রচারণা সেল গঠন করেছে যুক্তরাষ্ট্রের মিশিগান মহানগর আওয়ামী লীগ।

এ উপলক্ষে নৌকার প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজান মিয়া আলোচনা সভার পরিচালনা করেন।

এতে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবুল আহমদ বাচ্চু, আজাদ খাঁন, খাজা শাহাব আহমদ, সৌরভ চৌধুরী, আওয়ামী লীগ নেতা তুহিন চৌধুরী, উপদেষ্টা আফতাব মিয়া, বীর মুক্তিযোদ্ধা জালল উদ্দিন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরুল হাসান পারভেজসহ আরও অনেকে।

সভায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণার অংশ হিসেবে মিশিগান মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে প্রতি শনি ও রোববার বিকাল ৫টা থেকে রাত ১২টা পর্যন্ত নৌকার প্রচারণা করা হবে। এতে সবাইকে অংশগ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন ‪টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ডি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh