• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশের নেতৃত্ব দেবে যুবকরা’

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র

  ১৪ নভেম্বর ২০১৮, ১২:৩৪

মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের ওপর ভিত্তি করে বিশেষ ক্রোড়পত্র বিজয় ৪৭, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন নুরুল ইসলাম নাহিদকে উপহার দিলেন মিশিগান স্টেট যুবলীগের দুইবারের নির্বাচিত সভাপতি জনাব মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন।

মাননীয় মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকারী সংসদের অন্যতম সদস্য অ্যাডভোকেট আব্বাস উদ্দিন।

নুরুল ইসলাম নাহিদ মিশিগান স্টেট যুবলীগের এই উদ্যোগের প্রসংশা করেন এবং মিশিগান স্টেট যুবলীগের সকল সদস্যদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, যুবকরাই মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশের নেতৃত্ব দেবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত আওয়ামী লীগের সরকার যে উন্নয়ন করেছে তা সবার কাছেই দৃশ্যমান।

শিক্ষামন্ত্রী বলেন, আমরা চাই এই উন্নয়নমূলক কাজ সবার কাছে পৌছে দিতে। মিশিগান স্টেট যুবলীগ প্রবাসে থেকে যে কাজ করছে তা সত্যি খুবই ভালো উদ্যেগ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বব্যাংকের ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা, সুবিধা পেতে পারে বাংলাদেশও
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
X
Fresh