• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিশিগান ডেট্রয়েট হেমট্রামিক সিটিতে অপরাধ বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র

  ২২ অক্টোবর ২০১৮, ১০:৫৯

সাম্প্রতিক সময়ে মিশিগান ডেট্রয়েট হেমট্রামিক সিটিতে অপরাধমূলক কর্মকাণ্ড মারাত্মকভাবে বেড়েই চলেছে। এরই প্রতিবাদে রোববার কমিউনিটির সর্বস্তরের মানুষদের নিয়ে আয়োজন করা হয় প্রতিবাদ সমাবেশ।

সম্প্রতি সেখানে চুরি-ডাকাতি, নারীদের শারীরিকভাবে লাঞ্ছনা, মসজিদে নামাজ পড়তে যাওয়া মুসল্লিদের ওপর আক্রমণ,ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি এমনকি হত্যার উদ্দেশ্যে গুলি করে আহত করা এ জাতীয় অপরাধমূলক কর্মকাণ্ড বৃদ্ধি পেয়েছে।

এ ধরনের ঘটনার যার সবশেষ শিকার ডেট্রয়েট সিটির কিলিংগারের বাসিন্দা সালেহ আহমদ। সম্প্রতি তিনি ভোর রাতে কাজের জন্য ঘর থেকে বের হলে আগে থেকে ওত পেতে থাকা এক দুষ্কৃতিকারী গুলি করে পালিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নে।

আর এসব অপরাধমূলক কর্মকাণ্ড বন্ধের জন্য প্রশাসনের ভূমিকা সন্তোষজনক নয় বলে জানান সেখানে বসবাসরত বাঙালিরা। এর প্রতিবাদে বাংলা টাউন মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সমাবেশে আসা ব্যক্তিরা বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড বহন করছিল।

উল্লেখ্য, সমাবেশে সব রাজনৈতিক দলের নেতা, ব্যবসায়ী ও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিল।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএসএমএমইউতে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ
২৫ মার্চ রাজধানীতে সমাবেশ করবে আ.লীগ
৫ বছর পর এই প্রথম কাশ্মীরে শোভাযাত্রা-সমাবেশ মোদির
পাঠদান বন্ধ রেখে স্কুলে আ. লীগের সমাবেশ, মন্ত্রীকে সংবর্ধনা
X
Fresh