• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভির কুইজে অংশ নিয়ে টিভি জিতলেন দর্শক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৮, ১৯:১৯

আরটিভির ঈদ-উল-আজহার অনুষ্ঠানের কুইজে অংশ নিয়ে টিভি জিতলেন ৭ জন দর্শক। পাশাপাশি সী-গাল হোটেলের পক্ষ থেকে দুই রাত তিনদিন থাকার সুযোগ পেয়েছেন আরও ৩৫ জন দর্শক।

শনিবার বিকেলে আরটিভির কার্যালয়ে দর্শকদের হাতে পুরস্কার তুলে দেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এসময় সৈয়দ আশিক রহমান দর্শকদের উদ্দেশ্যে বলেন, মুক্ত শিল্প-সংস্কৃতির চর্চার সময়ে দেশীয় শিল্প-সংস্কৃতির দিকে সবাইকে জোর দিতে হবে। বিদেশি সংস্কৃতির মধ্যে ভালো-মন্দ বিচার করতে হবে। যাতে বিদেশি সংস্কৃতির খারাপ দিক দেশে প্রবেশ করতে না পারে। দেশের প্রতি ভালোবাসা বাড়াতে দেশীয় সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। আরটিভি পরিবারের সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানাই।

-------------------------------------------------------
আরও পড়ুন : সংযুক্ত আরব আমিরাতে নতুন ভিসা সিস্টেম: যা জানা দরকার
-------------------------------------------------------

অনুষ্ঠানে সী-গাল হোটেলের পক্ষ থেকে প্রতিদিন ৫টি করে ৩৫টি কুপন দেয়া হয়। যাতে ব্রেকফাস্টসহ দুই রাত তিন দিন থাকার সুযোগ থাকছে।পাশাপাশি পূর্বাচল মেরিন সিটির পক্ষ থেকে ৭টি ৩২ ইঞ্চি স্যামসাং এলইডি টিভি দেয়া হয়।

অনুষ্ঠানে পূর্বাচল মেরিন সিটির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এন ই খোদা (বাবু), সী-গাল হোটেলের সেলস্ ও মার্কেটিং বিভাগের অ্যাসিসটেন্ট ম্যানেজার নূর মেহেদী মান্না, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান সামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, হেড অব এডমিন মাছুদুল আমিন, বিক্রয় ও বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, আরটিভির মার্কেটিং বিভাগের এজিএম মোজাম্মেল হোসেন, অনুষ্ঠান বিভাগের এজিএম সৈয়দ সাবাব আলী আরজুসহ আরটিভির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh