• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রলীগের অস্ত্রবাজ সেই ২ নেতার জামিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৬, ১৯:১৬

গুলিস্তানে ফুটপাতের হকারদের উচ্ছেদের সময় অস্ত্র উঁচিয়ে গুলির ঘটনায় করা হত্যাচেষ্টা মামলায় জামিন পেয়েছেন ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতা। গেলো বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম তাদের জামিন মঞ্জুর করলেও তা প্রকাশ পায় মঙ্গলবার।

তারা হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান।

ঢাকা সিএমএম আদালতের পুলিশের নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান বলেন, ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম বৃহস্পতিবার তাদের জামিন মঞ্জুর করেন।

গেলো ২৭ অক্টোবর গুলিস্তানে অবৈধ দোকান উচ্ছেদের সময় হকারদের সঙ্গে সিটি কর্পোরেশনের কর্মচারীদের সংঘর্ষ হয়। এ সময় ছাত্রলীগের বহিষ্কৃত ওই দুই নেতা অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করেন। এ ঘটনায় শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে হত্যাচেষ্টা মামলা করেন।

মামলায় ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানসহ অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করা হয়। এই ঘটনায় ছাত্রলীগের এক জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী সাব্বির ও আশিককে বহিষ্কার করা হয়।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh