• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জেদ্দায় অনুষ্ঠিত হলো ঈদ পূণর্মিলনী ও সম্মাননা স্মারক

হানিছ সরকার, জেদ্দা প্রতিনিধি

  ০৩ জুলাই ২০১৮, ১৬:৩১

সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় প্রবাসী বাংলাদেশি পরিবারদের নিয়ে পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে ভিন্ন ধরনের এক ঈদ পূণর্মিলনী ও সম্মাননা স্মারক অনুষ্ঠান আয়োজন করা হয়। আর এ আয়োজনটি করেছেন প্রবাসী বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান আল-আমিন গ্রুপ অব কোম্পানি।

যেসব দম্পতি ২০১৬ থেকে ২০১৮ সালের ভেতর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সেসব দম্পতিদের সম্মাননা স্মারক প্রদান করেন আল-আমিন গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান ও মিসেস আব্দুর রহমান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রকৌশলী নুরুল আমিন। সার্বিক সহযোগিতায় ছিলেন হানিছ সরকার উজ্জ্বল ও বাহার উদ্দিন বকুল।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও গণমাধ্যমকর্মী।

অনুষ্ঠানে সম্মাননা স্মারক পাওয়া দম্পতিরা বলেন, এ ধরনের মহতী উদ্যোগ যেন প্রতি বছর অব্যাহত রাখা হয়।

অনুষ্ঠানের আয়োজক আল-আমিন গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ আবদুর রহমান বলেন, আমরা প্রতি বছর প্রবাসী বাংলাদেশীদের জন্য এ ধরনের ভিন্ন ভিন্ন আয়োজন করে থাকি, যাতে করে প্রবাসীরা শত দুঃখ-কষ্টের মাঝেও প্রবাসে এক টুকরো বাংলাদেশ ফিরে পায়।

প্রথমবারের এ আয়োজনে সম্মাননা স্মারক পেয়েছেন এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম দম্পতি, সাংবাদিক আল মামুন শিপন দম্পতি, গাজী সাহেদ রতন দম্পতি, জাহাঙ্গীর আলম পাবেল দম্পতি, মনোয়ার হোসেন খাঁন দম্পতি, আব্দুল ওহাব দম্পতি, টিপু সুলতান দম্পতি।

এই সাতজন দম্পতির হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন আল আমিন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহমান ও মিসেস আব্দুর রহমান। এছাড়া হাসনা সরকারকে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয় ।

এ/পিআর

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh