• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত

আরটিভি অনলাইন

  ০৭ জানুয়ারি ২০১৮, ০৮:২২

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নয় বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ বাংলাদেশি।

শনিবার সকালে সৌদি আরবে জিজান শহরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত বাংলাদেশিরা সবাই শ্রমিক।আল ফাহাদ কোম্পানিতে তারা কর্মরত ছিলেন। তারা গাড়িতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে বাংলাদেশি শ্রমিকদের বহন করা গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ৮ জন। আহতদের হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় আরো একজনের। আহতদের মধ্যেও তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতদের মধ্যে ছয় জনের নাম জানা গেছে। তারা হলেন নরসিংদীর আলমগীর হোসেন ও ইদন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলে সাইদুর রহমান, নারায়ণগঞ্জের মতিউর রহমান ও কিশোরগঞ্জের জসিম। বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

সৌদিতে কর্মরত একজন বাংলাদেশি জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতরা সবাই আল ফাহাদ কোম্পানির শ্রমিক। শনিবার তারা একটি পিকাআপ ভ্যানে করে কাজের যাবার পথে এই দুর্ঘটনা ঘটে। এতে নয়জন মারা গেছেন। নিহতের সবাই বাংলাদেশি।

এদিকে সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দূতাবাস থেকে নিহতদের বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে কারো বক্তব্য পাওয়া যায়নি। নিহতদের মরদেহ জিজানের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে আল ফাহাদ কোম্পানিতে কর্মরত আরেক বাংলাদেশি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৮ এপ্রিল)
X
Fresh