• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৪ দিনের রিমান্ডে টিটু রায়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ নভেম্বর ২০১৭, ১৪:৫৯

রংপুরে মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার ঘটনায় গ্রেপ্তার শ্রী টিটু রায়ের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুর দেড়টার দিকে পুলিশ টিটুকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালতের বিচারক দেবাংশু কুমার সরকার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গেলো মঙ্গলবার ভোরে টিটুকে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা চিড়াভিজা এলাকার তার এক আত্মীয় কৈলাশ চন্দ্র রায়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার অভিযোগ এনে গেলো ৫ নভেম্বর রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়াশাহ গ্রামের স্থানীয় আলমগীর নামে এক ব্যবসায়ী গঙ্গাচড়া থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন।

এ নিয়ে গত শুক্রবার ঠাকুরবাড়ি গ্রামে স্থানীয় মুসল্লি ও গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষে এক যুবক নিহত হন। এ ঘটনায় হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ এবং ভাঙচুরসহ লুটপাট করা হয়।

গত কয়েকদিনে প্রশাসন ও নিরাপত্তা বাহিনী সতর্ক থাকায়, পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে, এখনো আতঙ্ক কাটেনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের মধ্যে। বাড়িঘর মেরামত করে, নতুন করে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে তারা। আগুনের ঘটনায় এ পর্যন্ত ১০৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিনতাই করতে গিয়ে গ্রেপ্তার হওয়া ২ পুলিশ সদস্য রিমান্ডে
৭ দিনের রিমান্ডে কেজরিওয়াল
সাংবাদিক মাসউদ হত্যা মামলায় ৭ আসামি রিমান্ডে
রিমান্ড শেষে কারাগারে সহপাঠী আম্মান
X
Fresh