• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

কেমব্রিজ ইংলিশ প্রোগ্রামের জন্য সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের চুক্তি সম্পাদন

আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১৮:৩২

সিডনি ইন্টারন্যাশনাল স্কুল কেমব্রিজ ইংলিশ প্রোগ্রামের জন্য এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের সাথে একটি সমোঝোতা স্মারক স্বাক্ষর ও চুক্তি সম্পাদন করেছে।

রোববার (২৮ জানুয়ারি) এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাইনুল মৃধা ও এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহিন রেজা কেমব্রিজ ইংলিশের অধীনে শীর্ষ স্তরের ইংরেজি ভাষা শিক্ষা এবং মূল্যায়ন প্রদানের প্রতিশ্রুতিকে দৃঢ় করে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় মাইনুল মৃধা মৃধা সহযোগিতার বিষয়ে তার আশাবাদ জানিয়ে বলেন, ‘আমরা বিশ্বাস করি যে এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের সাথে এই অংশীদারিত্ব আমাদের শিক্ষার্থীদের জন্য ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের নতুন পথ খুলে দেবে।’

তিনি আরও জানান, এখন থেকে সিডনি ইন্টারন্যাশনাল স্কুলে ইংরেজি ভাষা শেখার জন্য আরো উন্নত সেবা প্রদান করার ব্যবস্থা করা হলো। এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রশিক্ষণে এবং বিখ্যাত কেমব্রিজ ইংরেজি প্রোগ্রামের পরীক্ষা পরিচালনার দক্ষতার মাধ্যমে স্কুলটি কেমব্রিজ ইংলিশ প্রসারে সহযোগিতা প্রদান করবে।

এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহিন রেজা বলেন, ‘আমরা সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের সাথে যুক্ত হতে পেরে গর্বিত এবং কেমব্রিজ ইংলিশ প্রোগ্রামের সাফল্যে অবদান রাখার জন্য উন্মুখ। একসাথে, আমরা শিক্ষার্থীদের ভাষা দক্ষতার সাথে ক্ষমতায়ন করার লক্ষ্য রাখি যা তাদের বৈশ্বিক পরিমণ্ডলে ভালোভাবে পরিবেশন করবে। ’

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যামব্রিজ ইংলিশের ব্যবস্থাপক কাইস উদ্দিন আহমেদ, সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের নির্বাহী প্রিন্সিপাল রবার্ট জন থম্পসন, ভাইস প্রিন্সিপ্যালআফরোজা সুলতানা খানসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh