• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিইও অব দ্য ইয়ার পুরস্কার পেলেন আরটিভি'র সিইও

সৈয়দ আশিক রহমানকে অভিনন্দন আরটিভি’র চেয়ারম্যান মোরশেদ আলম এমপি’র

অনলাইন ডেস্ক
  ০৮ নভেম্বর ২০১৭, ২৩:৫১

ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেসের আয়োজনে গ্লোবাল ব্র্যান্ড অ্যাক্সিলেন্স অ্যাওয়ার্ড এর বেস্ট সিইও অব দ্য ইয়ার পুরস্কার অর্জনের জন্য আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম ও পরিচালক ফিরোজ আলম।

আর এ পুরস্কার প্রাপ্তিতে আরটিভি’র সব কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম।

এসময় আরটিভির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ছাড়াও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

গেলো ৩ নভেম্বর ইন্দোনেশিয়ার শেরাটন গ্র্যান্ড জাকার্তা গার্ডেন সিটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি।

প্রতিযোগিতামূলক বৈশ্বিক বাজারে আরটিভিকে মর্যাদাপূর্ণ জায়গায় প্রতিষ্ঠিত করার স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ড পেলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা। দেড় দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশের টেলিভিশন শিল্পের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

‘ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস’ স্বাধীন, অলাভজনক ও উপদেষ্টা পরিষদ পরিচালিত একটি সংগঠন। এটি বিশ্বের ১৭ হাজারের বেশি শীর্ষ মার্কেটিং কর্মকর্তাদের একটি নেটওয়ার্ক।

প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশের সফল করপোরেট ব্যক্তিত্বদের সম্মাননা জানায় সংগঠনটি। গেলো ২৫ বছর ধরে এই কার্যক্রম অব্যাহত রেখেছে এই সংগঠন।

সৈয়দ আশিক রহমানের তত্ত্বাবধানে টেলিভিশন চ্যানেল ছাড়াও আরটিভি অ্যাপ, আরটিভি অনলাইন, আরটিভি মিউজিক, লুক@মি এবং পাঙ্খা রেডিও’র মাধ্যমে ভক্তদের চাহিদা পূরণ করছে আরটিভি। দর্শক-পাঠকদের পছন্দ, আগ্রহ ও স্বাচ্ছন্দ্যের দিকে শুরু থেকেই গুরুত্ব দিয়েছে আরটিভি।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৈয়দ আশিক রহমানের ‘প্রেম পুরাণ’ উপন্যাসের মোড়ক উন্মোচন
X
Fresh