• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত

কুমিল্লা প্রতিনিধি

  ০৭ নভেম্বর ২০১৭, ০৯:৪৫

উপাচার্য ভর্তি পরীক্ষা বানচালের চেষ্টা করেছেন শিক্ষক সমিতির এমন অভিযোগের মধ্যেই অনিবার্য কারণ দেখিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপাচার্যের বাসভবনের কার্যালয়ে ইউনিট প্রধানদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

জানা যায়, সন্ধ্যা সাড়ে সাতটায় উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আশরাফের সভাপতিত্বে তার বাসভবনের কার্যালয়ে ইউনিট প্রধানদের সভায় ১৭ ও ১৮ নভেম্বরের ভর্তি পরীক্ষা অনিবার্য কারণ দেখিয়ে স্থগিত করা হয়। তবে কবে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে তা ওই সভায় সিদ্ধান্ত হয়নি।

‘এ’ ইউনিট প্রধান এবং বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহের সভার বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে সোমবার রাত আটটায় উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আশরাফের ব্যক্তিগত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিশ্রামে আছেন বলে বরাবরের মতো জানান তার বাসভবনের এক কর্মচারী।

প্রসঙ্গত, উপাচার্যের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, আত্মীয়করণ, বিচারহীনতার সংস্কৃতি চালু, আর্থিক দুর্নীতির অভিযোগে তার বিচার ও অপসারণের দাবিতে ১৬ অক্টোবর থেকে তার কার্যালয়ে তালা ঝুলিয়ে আন্দোলন করছে শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু পরিষদ। উপাচার্য ভর্তি পরীক্ষা বানচাল করার চেষ্টা করছেন বলে সোমবার এক মানববন্ধনে অভিযোগ করে শিক্ষক সমিতি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
X
Fresh